শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় করোনায় আরো ৪ জনের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৪, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্ট:

কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। ২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী রয়েছেন। এদের মধ্যে কুমিল্লা আদর্শ সদর উপজেলায় ৫৫ বছর বয়সী একজন, মনোহরগঞ্জে ৬৫ বছর বয়সী একজন, নাঙ্গলকোটে ৬০ বছর বয়সী একজন এবং বরুড়ায় ৯৫ বছর বয়সী এক নারী রয়েছেন।

বৃহস্পতিবার (৩ জুন) বিকেল ৪টা থেকে শুক্রবার (৪ জুন) বিকেল ৪টার মধ্যে তারা মারা যান। এই নিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৪৩৯ জনে।

২৪ ঘণ্টায় ২৪২ জনের নমুনা পরীক্ষায় ২১ জনের করোনা শনাক্ত হয়। তারা হলেন কুমিল্লা নগরীতে ১০ জন, চৌদ্দগ্রামে ৪, দাউদকান্দিতে ২, নাঙ্গলকোটে ১ জন, বরুড়ায় ৩ জন এবং মনোহরগঞ্জ উপজেলায় ১ জন।

২৪ ঘণ্টায় কুমিল্লা জেলায় আক্রান্তের হার ৮ দশমিক ৭ শতাংশ। শুক্রবার (৪ জুন) বিকেল সাড়ে ৪ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন মীর মোবারক হোসেন।

২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩৫ জন। তারা সবাই কুমিল্লা সিটি করপোরেশন এলাকার বাসিন্দা। এ নিয়ে কুমিল্লা জেলায় মোট সুস্থ হয়েছেন ১০ হাজার ৬৪৩ জন।

এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৭৬ হাজার ২৩৯ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৭৬ হাজার ৯৬ জনের। এর মধ্যে ১২ হাজার ৮৮৮ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। গত ২৪ ঘণ্টায় বিদেশগামী যাত্রীদের ১১০ নমুনা পরীক্ষায় একজনও আক্রান্ত হয়নি।

আর পড়তে পারেন