শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় চাচীর সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে আত্মহত্যা মামলার পূর্ণ তদন্ত সিআইডিতে

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৩০, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লায় চাচীর সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে রাজিবের আত্মহত্যা মামলার পূর্ণ তদন্তের জন্য সিআইডিতে প্রেরণ করা হয়েছে।

গত ২০২০ সালের ১৭ই এপ্রিল ছোটরা পশ্চিম পাড়ার ভাড়া বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মিজানুর রহমান রাজিব। প্রথমে কোতয়ালি থানায় একটি আত্মহত্যা মামলা হয়। পরে রাজিবের বাবা জাহাঙ্গির আলম বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে আয়েশা আক্তারের বিরুদ্ধে মামলা দায়ের করে। ঘটনাটি বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াতে সংবাদ প্রকাশ করা হয়।

পরে মামলাটির তদন্ত পিবিআই এর নিকট হস্তান্তর করেন আদালত। পিবিআই তদন্ত শেষে প্রতিবেদন দাখিল করা হয়। দাখিলকৃত তদন্ত প্রতিবেদন পর্যালোচনায় অভিযোগীয় ঘটনায় অধিকতর তদন্ত হওয়া সমিচিন বিবেচনায় মামলাটি তদন্ত করে রিপোর্ট দাখিল করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য সিআইডির অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক ঢাকা এবং সিআইডি কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার এর নিকট প্রেরণ করা হয়।

পিবিআই তদন্ত প্রতিবেদনে দাখিল করে মৃত মিজানুর রহমান রাজিব মাদকাসক্ত। এই বিষয়ে ছোটরা ২নং ওয়ার্ড কাউন্সিল এর কাছ থেকে জানতে চাই তিনি জানান, রাজিবকে তিনি কখনও মাদক সেবন করতে দেখেননি।

মামলাটির তদন্ত সিআইডির নিকট প্রেরণ করার পর, মামলাটির সুষ্ঠু তদন্তের মাধ্যমে সঠিক বিচারের দাবী করছেন রাজিবের বাবা।

এই বিষয়ে সিআইডি তদন্ত কর্মকর্তা এএসপি এনামুল হক বলেন, তদন্ত চলমান রয়েছে। তদন্ত শেষ হলে প্রতিবেদনের বিষয়টি জানাতে পারবেন বলে তিনি জানান।

আর পড়তে পারেন