বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৫, ২০১৮
news-image

 

মো. দেলোয়ার হোসেন, নবীনগর;

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্রীরামপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের উদ্যোগে শনিবার শ্রীরামপুর দত্তবাড়ী স্কুল মাঠ প্রাঙ্গনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শ্রীরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপিত আবু হানিফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নিয়াজ মোহাম্মদ খান।

মাসুদ রানা ও আলাউদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের উপদেষ্টা এবাদুল করিম বুলবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ হালিম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মোর্শেদ হোসেন কামাল, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক এড. শিব সংকর দাস, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার জাকির আহাম্মদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য অধ্যাপক নুরুন্নাহার বেগম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন সরকার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, জহির উদ্দিন সিদ্দিক টিটো, আরিফুল ইসলাম ভূঁইয়া টিপু, আলামিনুল হক আলামিন, ইমাউল হক সরকার টিটু, আজহার হোসেন জামাল প্রমুখ। পরে দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে তবারুক বিতরণ করা হয়।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, রুহুল আমিন, ডাঃ মোঃ হেলাল উদ্দিন, তোতা মিয়া মেম্বার, সেলিম রেজা, প্রমুখ।

আর পড়তে পারেন