শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের র‌্যালি ও আলোচনা সভায় পিয়ারলেস ম্যাটস্ এর অংশগ্রহণ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৭, ২০১৯
news-image

 

মোঃ আবদুল আউয়াল সরকার:

“স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার” বাংলাদেশে এই প্রথম বারের মত ১৬ থেকে ২০ এপ্রিল ২০১৯ জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্যাপন করা হবে।

আজ (১৭ এপ্রিল) সকালে কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহামান এর সভাপতিত্বে স্বাস্থ্য সচেতনতা, পুষ্টি ও খাদ্য বিষয়ক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক মাহবুবুল করিম, ক্লিনিক মালিক সমিতির সভাপতি ডাঃ মোঃ আবদুল কুদ্দুস আকন্দ, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ সাহাদাৎ হোসেন, এমও.সিএস ডাঃ সৌমেন রায়, এমও.ডিডিসি ডা: মোহাম্মদ নাজমুল আলম, এমও.ডিআরএস ডা: নিসর্গ মেরাজ চৌধুরী, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল মামুন, জুনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলা উদ্দিন, বাংলাদেশ ওয়ার্ড মাস্টার এসোসিয়েশন সিনিয়র সহ-সভাপতি ও কুমিল্লা মহানগর শ্রমিকলীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ নজরুল ইসলাম (মাস্টার)।

এসময় আরো উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত ও বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ কর্তৃক অধিভূক্ত ৪ বছর মেয়াদী মেডিকেল এসিস্টেন্ট ট্রেনিং কোর্স পিয়ারলেস ম্যাটস্ এর পরিচালক ও শিক্ষার্থীরা।
পিয়ারলেস ম্যাটস্ এর চেয়ারম্যান মোঃ গোলাম সরোয়ার ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুল আউয়াল সরকারের দিকনির্দেশনায় ও ব্যবস্থাপনায় জাতীয় ও আন্তর্জাতিক সকল কর্মকান্ডে অংশগ্রহণ করে সকলের মনে যায়গা করে নিয়েছে।

উল্লেখ্য যে, উক্ত র‌্যালি ও আলোচনা সভায় আরো অংশগ্রহণ করেন কুমিল্লা প্রাইভেট ক্লিনিক, হাসপাতাল ও এনজিওর প্রতিনিধিগণ।

আর পড়তে পারেন