রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় র‌্যাবের একাধিক অভিযান: বিপুল পরিমাণ মাদকসহ ৫ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১২, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা সদরের পাঁচথুবী এলাকা হতে ২৫ বোতল ইস্কাপ, চাঁপাপুর এলাকা থেকে ০৬ কেজি গাঁজা ও দৌলতপুর চৌমুহনী এলাকা থেকে ০৬ কেজি গাঁজাসহ ০৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা। মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি ইজিবাইক জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ১১ ডিসেম্বর ২০২২ইং তারিখ রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন পাঁচথুবী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ২৫ বোতল ইস্কাপ’সহ ০২ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ীদ্বয় হলেন কুমিল্লা নগরীর টিক্কারচর গ্রামের বাহার মিয়া এর ছেলে মোঃ সাইমুন ইসলাম (২০) এবং সংরাইশ গ্রামের গিয়াসউদ্দিন এর ছেলে মোঃ সোহেল মিয়া (১৯)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি ইজিবাইক জব্দ করা হয়।

পৃথক অন্য আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১২ ডিসেম্বর ভোরে সদরের দৌলতপুর চৌমুহনী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ০৬ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটক হওয়া মাদক ব্যবসায়ী হলেন কুমিল্লা সদরের জোড়ামেহের গ্রামের আব্দুল সাত্তার মিয়া এর ছেলে আতিক (২২)।

পৃথক আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল অদ্য ১২ ডিসেম্বর সকালে সদরের চাঁপাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ০৬ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটক হওয়া মাদক ব্যবসায়ীদ্বয় হলেন কুমিল্লা সদরের ঝাঁকুনীপাড়া গ্রামের মাছুম কবির এর ছেলে আজহার উদ্দিন নাহিদ (১৯) এবং একই গ্রামের জহির মিয়া এর মেয়ে রোকসানা আক্তার (২১)।

এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আর পড়তে পারেন