মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা জিলাস্কুল-২০০১ ব্যাচের রি-ইউনিয়ন অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১২, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা জিলাস্কুল-২০০১ ব্যাচের রি-ইউনিয়ন অনুষ্ঠিত হয়েছে। এতে ওই ব্যাচের ১৯৬ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছে।

শুক্রবার (১২ এপ্রিল) সকাল ৮ টায় জিলা স্কুল প্রাঙ্গণে বন্ধুর আগমন শুরু হয়। সেখানে বন্ধুদের মাঝে টি-শার্ট, স্যুভেনির বিতরণ করা হয়। বন্ধুরা তখন সবার কুপন সংগ্রহ করে নেয়। এরপর ঈদ কোলাকুলি, বেশ খোশগল্প শুরু হয়।

সকাল সাড়ে ৯টায় জিলাস্কুলের প্রধান শিক্ষক মোঃ আবদুল হাফিজের উপস্থিতিতে কেক কেটে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন হয় এবং পরে বন্ধুদের সরব অংশগ্রহনে বর্ণাঢ্য র্যা লি অনুষ্ঠিত হয়, যেখানে সকল বন্ধুরা অংশগ্রহণ করে। এ পুর্ণমিলনীতে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন শিক্ষক মোসলেহ উদ্দিন, শিক্ষক শাহজাহান, সুদিপ্তা ম্যাডাম, শিক্ষক নুরুল হক, শিক্ষক আব্দুল ওহাব ও আসমা ম্যাডাম।

বেলা ১১ টায় স্কুল মাঠে খেলাধুলার আয়োজন করা হয়। বন্ধুরা ক্রিকেট খেলায় মত্ত হয়, যা ছিল উপভোগ্য। বন্ধুদের আড্ডা ও হৈচৈ-তে মুখরিত হয়ে উঠে কুমিল্লা জিলা প্রাঙ্গণ।

দুপুরে জুম্মার নামাজ শেষে প্রয়াত শিক্ষক ও বন্ধুদের জন্য দোয়ার আয়োজন করা হয়। দুপুর আড়াইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত শিক্ষক সম্মাননা, স্মৃতিচারণ ও আলোচনা অনুষ্ঠিত হয়।

সন্ধ্যা ৬ টায় কনসার্ট শুরু হয়। রাত ৮ টায় কনসার্ট শেষ হয়। জ্বালা জ্বালা মনজুড়েসহ ৯০ দশকের অসংখ্য গানে বন্ধুরা হারিয়ে যায় শৈশবস্মৃতিতে। রাত ৮ টায় আতশবাজির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এ প্রাণের মেলায় উপস্থিত ছিলেন ব্যাংকার ইলিয়াস আহমেদ ইমন, মোশাররফ হোসেন, প্রকৌশলী রাজিব, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক আজিজ সিহানুক, চিকিৎসক তৌহিদুর রহমান সজীব, চিকিৎসক  হাসিব, হেলাল, ইবনে সিনা, একম রউফ আসিফ, মাহাদি হাসান, ব্যাংকার আব্দুল্লাহ আল মামুন, চিকিৎসক রিয়াজ, চিকিৎসক কাউছার, মুজাহিদ, নাভিন, সৌরভ, ফুয়াদ, রুবেল, কাওছার, দীপন, ওপেল, জামশেদ, জসিমসহ ওই ব্যাচের বন্ধুরা।

আর পড়তে পারেন