শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুসিক নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশাসনের তৎপরতা

আজকের কুমিল্লা ডট কম :
মে ২১, ২০২২
news-image

 

ইসতিয়াক আহমেদঃ

আগামী ১৫ ই জুন কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে নগরীর বিভিন্ন জায়গায় চলছে প্রশাসনের অভিযান।

নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য কুমিল্লা নগরীতে পুলিশের ২২ টি দল নিয়মিত অভিযান পরিচালনা করছেন। নগরীর বেশ কিছু চিহ্নিত এলাকায় অভিযান পরিচালনা করে কিছু চিহ্নিত অপরাধীকে গ্রেফতার করেছে পুলিশ। তাছাড়াও পুলিশের পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক ভ্রাম্যমাণ আদালত নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।

তফসিল ঘোষণার পর থেকে নগরীর বিভিন্ন স্থানে ২২ টি চেক পোস্ট এর মাধ্যমে প্রশাসনের অভিযানে প্রায় ৬০০ অবৈধ মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা হয়েছে এবং জরিমানা করা হয়েছে প্রায় ১৮ লক্ষ টাকা।

নির্বাচনের কিছুদিন আগে নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হবে জানান পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ পিপিএম বার। তিনি বলেন নির্বাচনের আগ মুহূর্তে সারা নগরী জুড়ে প্রয়োজন মত চেক পোস্ট থাকবে এবং নগরীর নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হবে।

নগরীর নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে রিটার্নিং কর্মকর্তা মোঃ শাহেদুন্নবী চৌধুরী জানান তফসিল ঘোষণার পর থেকে আমরা নগরীর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নির্বাচন কমিশনের পক্ষ থেকে তফসিল ঘোষণার পর থেকে তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এক প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। নির্বাচনের আগে নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হবে।

আর পড়তে পারেন