রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘কোই মিল গ্যায়া’ সিনেমার খলনায়ক কোথায় হারালেন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১০, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

বলিউডের অন্যতম সুপারহিট সিনেমা হৃতিক রোশনের ‘কোই মিল গ্যায়া’। ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমায় খলনায়ক চরিত্রে অভিনয় করেছিলেন রজত বেদী।

যে সিনেমা জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দেয় তাকে। এর আগেই বলিউডে অভিষেক ঘটলেও এই ছবি নতুন করে দর্শকদের সঙ্গে পরিচয় করিয়ে দেয় অভিনেতাকে।

এক সময়ে বলিউডের ‘ব্যাড বয়’ ছিলেন রজত বেদী। পর্দায় নায়কদের জীবন দুর্বিসহ করে তুলতে জুরি ছিল না তার। সেই রজত বেদী এখন কোথায়? পর্দায় সেভাবে কেন আর দেখা মেলে না?

সিনেমা সংশ্লিষ্ট পরিবারেই জন্ম রজতের। তার বাবা বিখ্যাত পরিচালক নরেন্দ্র বেদী। অভিনেতার দাদা রাজেন্দ্র বেদী। রজতের ভাই ছিলেন মানেক বেদী।

নব্বই দশকের শুরুতে অভিনয় ক্যারিয়ার শুরু করেন রজত। ‘দোবারা’, ‘করণ অর্জুন’-এর মতো ছবিতে অভিনয় করেন তিনি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

একে একে অভিনয় করেন ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’, ‘জোড়ি নম্বর ওয়ান’, ‘আব কে বরস’ সিনেমায়। এরপর ২০০৩ সালে হৃতিকের ‘কোই মিল গ্যায়া’ সিনেমা দিয়ে খ্যাতির শীর্ষে পৌঁছে যান রজত।

অভিনেতার রাজ সাক্সেনার চরিত্রে আলাদাভাবে মনে জায়গা করে নেয় দর্শকদের। কিন্তু এরপরই হঠাৎ করেই নামতে থাকে অভিনেতার ক্যারিয়ার গ্রাফ।

একের পর এক সিনেমা ফ্লপ হয়। নায়ক কিংবা মূখ্য চরিত্রে অভিনয় করেও বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি রজতের কোনো ছবি। টানা ব্যর্থতার পর ২০১২ ও ২০১৬ সালে ফের ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন তিনি। কিন্তু সেই দুটি ছবিও সাফল্যের মুখ দেখেনি। এরপর ২০২৩ সালে অভিনেতার মুক্তিপ্রাপ্ত একটি ছবিও আলোচনায় আসতে পারেনি।

টানা ব্যর্থতায় রীতিমতো বলিউডের প্রথম সারি থেকে নিজেকে সরিয়ে নেন রজত। এখন ইন্ডাস্ট্রির কোনো আলোচনা কিংবা পার্টিতেও সেভাবে দেখা মেলে না একসময়ের জনপ্রিয় এই তারকার।

আর পড়তে পারেন