মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গোলের পর মেসির নামে স্লোগান, যা করলেন রোনালদো

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৬, ২০২৪
news-image

স্পোর্টস ডেস্ক:

ফর্মের তুঙ্গে আছেন ক্রিস্টিয়ানো রোনালদো। গত বছর হ্যারি কেন, কিলিয়ান এমবাপ্পে, আর্লিং হল্যান্ডদের মতো তরুণ তারকাদের টপকে হয়েছিলেন সর্বোচ্চ গোলদাতা। এই বছরেও ফর্ম পড়েনি আল-নাসর তারকার। ক্লাবটির হয়ে সর্বশেষ ৯ ম্যাচে ১০ গোল দিয়েছেন ৩৯ বছর বয়সী এই পর্তুগিজ।

সৌদি প্রো লিগে গতকাল রবিবার আল-শাবাবের বিপক্ষে ৩-২ গোলে জেতে রোনালদোর ক্লাব আল-নাসর। যেখানে প্রথম গোলটি আদায় করেন সিআরসেভেন। এই গোলের মাধ্যমে একটি মাইলফলকও স্পর্শ করেছেন তিনি। ক্লাব ক্যারিয়ারে ৭৫০তম গোল এটি তার।

আল-শাবাবের বিপক্ষে ম্যাচের ২১ মিনিটে পেনাল্টি পাওয়ার পর গোল আদায় করেন রোনালদো। যদিও এই পেনাল্টির বিরোধিতা করেছিল আল-শাবাব খেলোয়াড়রা। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে সমতায় ফেরে আল-শাবাব। দ্বিতীয়ার্ধ শুরু হতেই আল-নাসরকে এগিয়ে নেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার তালিসকা। ৬৭ মিনিটের মাথায় আবারও সমতায় ফেরে আল-শাবাব। তবে ম্যাচ শেষ হওয়ার ৪ মিনিট আগে তালিসকার দ্বিতীয় গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে রোনালদোর দল।

ম্যাচ শেষ হতেই রোনালদোকে উদ্দেশ্য করে ‘মেসি, মেসি’ স্লোগান দেন আল-শাবাব সমর্থকরা। বিষয়টি কোনোভাবেই মানতে পারেননি রোনালদো। প্রথমে কানে হাত দিয়ে সেই স্লোগান শোনার ভঙ্গি করেন পর্তুগিজ তারকা। পরে আল-শাবাব সমর্থকদের উদ্দেশ্য করে বাজে অঙ্গভঙ্গি করেন রোনালদো।

যদিও এমন অঙ্গভঙ্গির কারণে সমালোচনার মুখেও পড়তে হয়েছে সিআরসেভেনকে। সবকিছুরই সীমা আছে উল্লেখ করে রোনালদোর শাস্তি দাবি করেছেন সৌদি আরবের ফুটবল সংশ্লিষ্ট অনেকেই।

আর পড়তে পারেন