শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভয়াবহ অগ্নিকাণ্ডে বাজারের ৭টি দোকানে ১০ লাখ টাকার ক্ষতি

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৪, ২০২১
news-image

ডেস্ক রিপোর্টঃ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাজারের ৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

মঙ্গলবার (২৩ মার্চ) রাত ১০টায় অগ্নিকাণ্ডের এই ঘটনা ঘটে। এ সময় আরও ২টি দোকানের মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ১০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীদের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

স্থানীয়রা জানান, রাত ১০টার দিকে একটি দোকানে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের প্রথম সূত্রপাত হয়। এতে মুহূর্তের মধ্যে পাশের দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে আগুনে জসিম উদ্দিন, সাইফুল, হুমায়ুনের মুদি দোকান, লিটন, কাহারের ইলেকট্রিক ও মোবাইল সার্ভিসিং দোকান পুড়ে ছাই হয়ে যায়।

আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শিউলি হরি, থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হারুন অর-রশিদ।

আর পড়তে পারেন