শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে ভালোবাসি বলতে গিয়ে কলেজছাত্র কারাগারে

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৪, ২০১৯
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুর:
১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস। এদিন ফুল, কার্ড ও উপহার সামগ্রি নিয়ে প্রেমযুগল একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করছে।

তেমনিভাবে দিবসটি উদযাপন করতে গিয়ে সুখকর অভিজ্ঞতা হয়নি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ধড্ডা মোয়াজ্জেম হোসেন চৌধুরী ডিগ্রী কলেজের এক এইচএসসি পরীক্ষার্থী আনিসুর রহমানের।

সে তার নিজের ভালোবাসার কথা জানাতে গিয়ে এখন কারাগারে ঠাই হয়েছে।
ঘটনার বিবরণে জানা গেছে, বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারী) বেলা ১১টায় হাজীগঞ্জ উপজেলার পিরোজপুর বাজারের ব্রিজ সংলগ্ন স্থানে অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে প্রেম নিবেদন করে আনিসুর রহমান।

ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রী এর প্রতিবাদ করে গালমন্দ করেন। এতে রাগান্বিত হয়ে আনিসুর রহমান ওই ছাত্রীর গায়ে হাত তোলেন। বিষয়টি ওই ছাত্রী তার অভিভাবকদের জানালে তারা হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানান।এদিন দুপুরে ইউএনও বৈশাখী বড়ুয়া মোবাইল কোর্ট পরিচালনা করে অভিযুক্ত আনিসুর রহমানকে আটক করে ১৫ দিনের কারাদণ্ড দেন।
এর আগে আনিসুর রহমান ওই শিক্ষার্থীকে এক বান্ধবীর মাধ্যমে নিজের মোবাইল নাম্বার পাঠিয়েছিল বলে জানা গেছে।

সে সময় আনিসুর রহমানকে স্কুলছাত্রী বলেন, আমার এক বান্ধবীকে দিয়ে মোবাইল নাম্বার পাঠায় আনিসুর রহমান।

পরে আমি ওই বান্ধবীর মাধ্যমে আনিসুর রহমানকে আমার সামনে এসে ভালোবাসার কথা বলার সাহস থাকলে আসতে বলি। পরে ওই কলেজছাত্র আমার সামনে এসে ভালোবাসার কথা বলে। আমি এর প্রতিবাদ করলে আমাকে থাপ্পর মারে। বিষয়টি আমার অভিভাবকদের জানালে তারা আইনের আশ্রয় নেয়।

আর পড়তে পারেন