বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় কর্নেল অলি আহাম্মদ এর গাড়ি ভাংচুর,অভিযোগের তীর ছাত্রলীগের দিকে

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১২, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার চান্দিনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টির-এলডিপি’র সভাপতি ড. কর্নেল অলি আহাম্মদ (অব.) বীরবিক্রম এর গাড়ী ভাঙচুর করা হয়।

বৃহস্পতিবার (১২ জুলাই) বেলা পৌনে ১টায় চান্দিনা থানা থেকে তিনশত গজের মধ্যে চান্দিনা পাইলট স্কুল খেলার মাঠ সংলগ্ন সড়কে ওই ঘটনা ঘটে। চান্দিনা রেদোয়ান আহমেদ ডিগ্রি কলেজ ক্যাম্পাস-২ এ নব-নির্মিত মমতাজ আহমেদ ভবন এর উদ্বোধীন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করতে যাওয়ার পথে দুষ্কুতকারীরা তার গাড়িতে হামলা চালিয়ে ইট-পাটকেল ছুড়ে। এতে তাকে বহনকারী পাজেরু গাড়ীর (ঢাকা মেট্রো-ঘ-১৩-৪৬৪৬) পেছনের গ্লাস সম্পূর্ণরূপে ভেঙে যায়। তবে ড. কর্নেল অলি আহাম্মদ (অব.) বীরবিক্রম অক্ষত রয়েছেন।

লিবারেল ডেমোক্রেটিক পার্টির-এলডিপি’র মহাসচিব, সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদ বলেন, ‘একজন বীরবিক্রমকে হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়েছে। এই বিচারের ভার আমি চান্দিনাবাসীর নিকট দিলাম। জনগণ সন্ত্রাসীদের পক্ষে থাকে না। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমেই জনগণ এর বিচার করবে।’ পুলিশ মাস্তানদের সন্ত্রাসী কর্মকান্ডে সহযোগীতা করেছেন বলেও অভিযোগ করেন তিনি।

সাবেক মন্ত্রী ড. কর্নেল অলি আহাম্মদ (অব.) বীরবিক্রম বলেন ‘পুলিশের সামনে মুক্তিযোদ্ধাকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা হামলা করবে, এজন্য এ দেশকে স্বাধীন করিনি। আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি, আওয়ামীলীগকে ধন্যবাদ জানাই। যার কর্মীরা মুক্তিযোদ্ধাকে হত্যা করতে চায়! পুলিশ ও ইউএনও অফিসের পাশে, আগে-পেছনে একাধিক পুলিশ অফিসার এমনকি ওসির উপস্থিতিতে এধরনের হামলা আমি কল্পনাও করতে পারি না। তারা দেশের ক্ষতি করেছে, আওয়ামীলীগের ক্ষতি করেছে। ’

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সামসুল জানান, হামলা হয়েছে শুনেছি। কে বা কারা করেছে জানি না।

আর পড়তে পারেন