শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় ডাকাতের তথ্যের ভিত্তিতে বিদেশী পিস্তল উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৪, ২০১৭
news-image

 

শরীফুল ইসলাম, চান্দিনাঃ

কুমিল্লার চান্দিনা উপজেলায় আন্তঃ জেলা ডাকাত দলের সর্দার মনির হোসেন মুন্না (৩০) নামের এক ডাকাতকে গ্রেফতার করার পর তার দেওয়া তথ্যের ভিত্তিত্বে বিদেশী পিস্তল উদ্ধার করে চান্দিনা থানা পুলিশ।

সোমবার (১৪ আগষ্ট) ভোররাতে চান্দিনা পৌর এলাকার তুলাতলী এলাকার নিজ বাড়ি থেকে ৬ বোরের বিদেশি পিস্তলটি উদ্ধার করা হয়।

গ্রেফতার ডাকাত মনির হোসেন মুন্না উপজেলার তুলাতলী গ্রামের আব্দুর রশিদ এর ছেলে। তার বিরুদ্ধে চান্দিনাসহ বিভিন্ন থানায় অন্তত ১২টি ডাকাতি মামলা রয়েছে এবং ২টি মামলায় সাজাপ্রাপ্ত আসামি।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, গত ৭ আগষ্ট চান্দিনার বেলাশহর এলাকায় থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) কামরুজ্জামান তালুকদার, উপ-পরিদর্শক (এস.আই) স্বপন কুমার সরকার, (এস.আই) মাঈনুদ্দিন, (এস.আই) শাহজাহানসহ চান্দিনা থানা পুলিশের ৩টি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করার পর বিজ্ঞ আদালতে তাকে সোপর্দ করে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়। বিজ্ঞ আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করায় তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে তার ঘরে অবৈধ পিস্তল রয়েছে বলে তথ্য দেয়। সোমবার ভোররাতে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীর উপস্থিতিতে প্রায় ৩০ মিনিট তার ঘর তল্লাসী করে ৬ বোরের একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। অবৈধ অস্ত্র রাখার অপরাধে অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

 

আর পড়তে পারেন