বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে নোয়াপাড়া ‘এসএম পাঠাগার’ এর উদ্যোগে দারিদ্র রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৬, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টার :

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের নোয়াপাড়া এসএম পাঠাগারের উদ্যোগে শনিবার (২৬ মে) সকালে দারিদ্র রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

স্বনির্ভর নোয়াপাড়ার সার্বিক তত্বাবধায়নে রমজান মাসব্যাপী এ আয়োজনে শতাধিক পরিবারের মাঝে পবিত্র কোরআন শরীফ, ইফতার ও ঈদ সামগ্রী বিতরণের কর্মসূচী ঈদের দিন পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানান আয়োজকরা।

উপজেলার নোয়াপাড়া গ্রামে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গুনবতী ডিগ্রিী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ জাকির হোসেন, এসএম পাঠাগারের প্রতিষ্ঠাতা পরিচালক ও স্বনির্ভরাা নোয়াপাড়ার সভাপতি সাংবাদিক মোহাঃ জহিরুল হাসান, সাধারণ সম্পাদক প্রভাষক মাসুদুর রহমান, আব্দুল করিম, বাংলাদেশ রেলওয়ের (অবঃ) কর্মকর্তা আবুল কাশেম, সাফায়েত হোসেন রুবেল, মাষ্টার মামুন, প্রবাসী দুলাল, মোসলেম ও রুবেল প্রমুখ। আয়োজকরা জানায়, মুসল্লিদের কথা চিন্তা করে প্রথম রমজানে নোয়াপাড়া জামে মসজিদের সভাপতি আলহাজ্ব ফজলের রহমান ও পেশ ইমাম মুফতী মাওলানা ফরহাত উল্ল্যাহ’র হাতে পবিত্র কোরআান শরীফ ও আল কোরআনের মর্মবাণী তুলে দেওয়া হয়। কর্মসূচীর মধ্যে আরও রয়েছে বিভিন্ন এতিমখানা ও হেফজখানায় পবিত্র কোরআন ও খেজুর বিতরণ। অতিথিরা যাদের ত্যাগ, ,শ্রম ও অর্থের বিনিময়ে এমন সুন্দর আয়োজন তাদের সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানান এবং সমাজের সকলের নিকট এ ধরনের মানবসেবা মূলক কর্মকান্ডে অংশগ্রহনের আহ্বান জানান।

আর পড়তে পারেন