বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র আলী হোসেন আর নেই

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৬, ২০১৮
news-image

সাকিব আল হেলাল ঃ
কুমিল্লার বরুড়ার ৩ নং উত্তর খোশবাসের বগাবাড়িয়া গ্রামের মেধাবী ছাত্র ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের বরুড়া ছাত্র কল্যান সংগঠনের প্রাক্তন সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন (৩৮) রবিবার(১৬ জুলাই) দিবাগত রাত ১২টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজে ইন্তেকাল করিয়াছেন(ইন্না লিল্লাহী…… রাজিউন)।

পারিবারিক সূত্র থেকে জানা যায়,রবিবার রাতে তার ঢাকার সাইনবোর্ডে ভাড়া বাসায় হটাৎ করে বুক ব্যাথা অনুভব করলে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাবার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সোমবার বিকাল সাড়ে ৫টায় চান্দিনা উপজেলা সহকারি শিক্ষা অফিসার আব্দুল ওহাবসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিদের উপস্থিতিতে বগাবাড়িয়া দঃ পাড়া ফোরকানিয়া মাদ্রাসায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেছিলেন।পরে চীনের নানথাই বিশ্ববিদ্যালয় থেকে চায়না ভাষার উপড় প্রশিক্ষন নেন। বর্তমানে নারায়ণগঞ্জের আদমজী ইপিজেডে ডানজিন(ব্যাটারী) গ্রুপে কর্মরত ছিলেন। তিনি সাংবাদিক সাকিব আল হেলালের চাচা হন। মৃত্যুকালে তিনি ২ মেয়ে ১ স্ত্রী ১ ভাই ও ২ বোনসহ অসংখ্যে গুনগ্রাহী রেখে গেছেন।।

আর পড়তে পারেন