শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে অটোরিকশা ছিনতাই মামলার দুই আসামি গ্রেপ্তার

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৮, ২০২২
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লা তিতাস উপজেলার মোহনপুর থেকে সম্প্রতি সিএনজি চালিত অটোরিকশা ছিনতাই মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে তিতাস থানা পুলিশ।

রোববার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) পুষন সাহা সঙ্গীয় ফোর্স জেলার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ একজন ও চান্দিনা উপজেলার মাধাইয়া থেকে একজনকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃতরা হলেন দাউদকান্দি উপজেলার উত্তর নছরউদ্দি গ্রামের নিজামুদ্দিনের ছেলে দিপু হাসান (২২) এবং একই উপজেলার ভেকিনগর গ্রামের আফজাল মিয়ার ছেলে আবদুস সালাম (৩০)।

মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) পুষন সাহা বলেন গ্রেপ্তার কৃতরা একটি সিএনজি ছিনতাই মামলার আসামি, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে রোববার বিকেলে একজনকে দাউদকান্দির ইলিয়টগঞ্জ থেকে অপর জনকে চান্দিনার মাধাইয়া থেকে গ্রেপ্তার করি এবং আজ সোমবার দুপুরে তাদেরকে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, চলতি মাসের ৭ সন্ধায় উপজেলার মোহনপুর এলাকা থেকে সিএনজি চালিত অটোরিকশা চালকের হাত-পা বেঁধে রেখে অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায় ছিনতাই চক্র। এমন খবর পেয়ে তাৎক্ষণিক তিতাস থানা পুলিশ আনুমানিক রাত সাড়ে সাতটায় উপজেলার বৈদ্ধারকান্দি এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় ছিনতাই কৃত অটোরিকশাসহ একজনকে আটক করতে সক্ষম হয়। আটককৃতের স্বীকারোক্তি অনুযায়ী অটোরিকশার মালিক বাদী হয়ে তিতাস থানায় নিয়মিত মামলা করেন। ঐ মামলার আসামী হলো গ্রেপ্তারকৃতরা।

আর পড়তে পারেন