শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে বিট পুলিশিং মতবিনিময় ও নবাগত ওসি’র পরিচিতি সভা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৩, ২০২০
news-image

 

মাহবুব আলম আরিফ :

কুমিল্লার মুরাদনগরে বিট পুলিশিং সংক্রান্তে মতবিনিময় ও মুরাদনগর থানার নবাগত অফিসার ইনচার্জের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে মুরাদনগর থানা পুলিশের আয়োজনে উপজেলা সদর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে এলাকার বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন। মুরাদনগর সদরের ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আক্তার হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুরাদনগর থানার নবাগত অফিসার ইনচার্জ সাদেকুর রহমান।

এসময় ওসি সাদিকুর রহমান বলেন, পুলিশ ইচ্ছে করলে একার পক্ষে মাদকমুক্ত সমাজ গঠন করতে পারবে না। মাদকমুক্ত সমাজ গড়তে হলে প্রতিটি সমাজের সকল শ্রেণীপেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। যদি সমাজ থেকে মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ বন্ধ করা যায় তাহলে শীগ্রই আমরা সুন্দর একটি সমাজ এবং দেশ উপহার দিতে পারবো। তাই সকলের দরকার নিজ নিজ অবস্থান থেকে সমাজকে সুন্দর করার জন্য প্রচেষ্টা চালিয়ে যাওয়া। আর এ উপজেলাকে মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ মুক্ত করতে অংশীদার হিসেবে কাজ করবে মুরাদনগর থানা পুলিশ। আপনারা পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করবেন। মুরাদনগর থানা পুলিশ আপনাদের সেবা দিতে সবসময় প্রস্তুত।

উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আহসান হাবিব শামিম, এসআই আবু হেনা মোঃ মোস্তাফা রেজা, ইউপি সদস্য ইদ্রিস মিয়া, স্থানীয় মুরব্বি হাজী আবদুর রশিদ।
এসময় আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, গিয়াস উদ্দিন, আঃ বারেক, ইউপি সচিব রফিকুল ইসলাম প্রমুখ।

আর পড়তে পারেন