শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে ভোক্তা অধিদপ্তরের অভিযানে ৮ প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৪, ২০২২
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

চাঁদপুর সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৮ প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা করেছে চাঁদপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

পুরাতন মূল্য তালিকা, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও নিত্যপণ্যের অসাধু কার্যক্রম নিয়ে অনিয়মের অভিযোগের অপরাধে এই জরিমানা করা হয়।

সোমবার (৪ এপ্রিল ) চাঁদপুর সদর উপজেলার বাগাদী চৌরাস্তা বাজার ও ঢালীরঘাট বাজারের ৫ প্রতিষ্ঠানকে ৬ হাজার টাকা এবং শহরের পুরাণ বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩ প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকাসহ সর্বমোট ৮ প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা করেন চাঁদপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নুর হোসেন। উক্ত অভিযান পরিচালনায় সার্বিকভাবে সহযোগিতা করেন পুলিশ সদস্যরা।

এ বিষয়ে নুর হোসেন জানান, পুরাতন মূল্য তালিকা, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও ভোজ্য তেলসহ নিত্যপণ্যের অসাধু কার্যক্রম নিয়ে অনিয়মের অভিযোগে ভোক্তা অধিদপ্তরের অভিযান পরিচালিত হয়েছে। অভিযানকালে ভোক্তা স্বার্থ বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকায় মোট ৮ প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়। ভোক্তা স্বার্থ সংরক্ষণে অধিদপ্তরের অভিযান চলছে এবং এ ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আর পড়তে পারেন