বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দির ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নে ৭৬৫ জন অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৩০, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:
করোনা সংকট চলাকালে হত দরিদ্র ও অসহায়দের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদে তিন দফায় ৭৬৫ জনকে জিআর সরকারি ত্রাণ প্রদান করা হয় ।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরে তৃতীয় দফা এ ত্রাণ প্রদান করা হয়।

ইলিয়টগঞ্জ ইউনিয়ন পরিষদ (দক্ষিণ) এর চেয়ারম্যান মামুনুর রশীদ জানান, প্রথম দফায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে ২ শত জনের জন্য ১০ কেজি করে চাল বরাদ্দ দেয়া হয়। আমি তখন নিজস্ব উদ্যোগে আরো ৩৫ জনকে ১০ কেজি করে চাল বিতরণ করি। দ্বিতীয় ধাপেও সরকারি বরাদ্দের ২ শত জনের পাশাপাশি আরো ৭০ জনকে চাল বিতরণ করি। আজ তৃতীয় ধাপেও সরকারি বরাদ্দের ২ শত জনের পাশাপাশি নিজস্ব অর্থায়নে আরো ৬৫ জনের মাঝে চাল বিতরণ করেছি। করোনা সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের পাশাপাশি নিজস্ব উদ্যোগে ইউনিয়নের কর্মহীন অসহায় মানুষের পাশে থেকে সাহায্য করে যাবো। ক্ষুধামুক্ত ইউনিয়ন গড়তে আমরা বদ্ধ পরিকর।

ত্রাণ পেয়ে খুশি মনে বাড়ি ফিরে যাওয়া বশির শিয়া জানান, আমরা সব সময় ত্রাণ পাচ্ছি। চেয়ারম্যান সাহেব আমাদের পাশে আছেন। উনার মধ্যে স্বচ্ছতা আছে। উনার মত অন্য চেয়ারম্যানরা কাজ করলে কেউ ক্ষুধার জ্বালায় মরবে না।

ত্রাণ বিতরণকালে আরো উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো: বিল্লাল রশিদ দোলন, বিআরডিবির কর্মকর্তা আলমগীর হোসেন, স্থানীয় ইউপি মেম্বার জালাল, সাবেক ইউপি মেম্বার সৌমির দত্ত, আ’লীগ নেতা জামিল, রাজু। ত্রাণ বিতরণকালে মোনাজাত পরিচালনা করেন জাহাঙ্গীর আলম রতন ।

আর পড়তে পারেন