শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুসিক নির্বাচন: ১৪ নং ওয়ার্ডে বুথে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৫, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ১৪ নং ওয়ার্ডের অহিদউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে বুথে ভোট দেওয়ার সময় ভোটারদের প্রভাবিত করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৫ জুন) সকাল ১০ টার পর এ ভোট কেন্দ্রের বিভিন্ন বুথে মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে নিদিষ্ট  কোরামে ভোট দিতে জোর প্রয়োগ করছেন বুথে থাকা ওই ওয়ার্ডের স্থানীয় লোকজন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ভোটার বলেন, বেলা বাড়ার সাথে সাথে বুথে ভোটারদের প্রভাবিত করা হচ্ছে। বাধ্য করা হচ্ছে তাদের পচ্ছন্দীয় প্রার্থীদের ভোট দিতে।

কেন্দ্রের বাইরেও প্রভাব বিস্তারের চিত্র ফুটে উঠেছে।  সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী নুরজাহান পুতুুলকে (হেলিকপ্টার)  দেখা গেছে তার কর্মীদের নিয়ে ভোটারদের চাপ প্রয়োগ দিচ্ছে।

কাউন্সিলর প্রার্থী ফরিদা আক্তার (আনারস) জানান, ১৪ নং ওয়ার্ডের দুটি কেন্দ্রেই পুতুল তার বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে ভোটারদের ভয়-ভীতি দেখাচ্ছে। বুথেও ভোটারদের প্রভাবিত করছে। এতে করে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নষ্ট হচ্ছে।

এ বিষয়ে অহিদউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিসাইডিং অফিসার জানান, বুথের পরিবেশ শান্তিপূর্ণ। সব প্রার্থীর এজেন্ট আছে। এমন ঘটনা ঘটেনি।

 

 

আর পড়তে পারেন