শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের নেতৃতে দিনভর মহাসড়কে আ’লীগ,যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৮, ২০১৮
news-image

 

জাকির হোসেন হাজারী, দাউদকান্দিঃ
জিয়া অরফানেজ ট্রাষ্ট দূর্নীতি মামলায় বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রায় দেওয়াকে কেন্দ্র করে বৃহস্পতিবার পুলিশের পাশাপাশি আ’লীগ, যুবলীগও ছাত্রলীগ নেতাকর্মীদের দখলে ছিলো ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি অংশ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অবঃ) মোহাম্মদ আলী সুমন ও পৌর মেয়র নাইম ইউসুফ সেইন এর নেতৃত্বে গাড়ীবহরের সাথে উপজেলা ছাত্রলীগ সভাপতি তারিকুল ইসলাম নয়নের শতাধিক মোটর সাইকেলের বহর দাউদকান্দি টোলপ্লাজা থেকে চান্দিনা পর্যন্ত মহরা দেন। শহিদ নগরে এসএম কেরামত আলী ও সুন্দুলপুর ইউপি চেয়ারম্যান মাসুদ আলমের নেতৃত্বে, গৌরীপুরে আব্দুল লতিফ প্রধান, জিংলাতুলি ইউপি চেয়ারম্যান আলমগীর মোল্লা, ওয়াদুদ সরকার ও নোমান সরকারের নেতৃত্বে, ইলিয়টগঞ্জে মামুনুর রশিদ চেয়ারম্যান, বিল্লালুর রশিদ দোলন ও সালেহ আহম্মে মিয়াজীর নেতৃত্বে এবং টোলপ্লাজায় শ্রমিকলীগ সভাপতি রকিব উদ্দিনের নেতৃত্বে মিছিল সমাবেশের মাধ্যমে শোডাউন করেন ।

সংক্ষিপ্ত সমাবেশে মেজর(অবঃ) মোহাম্মদ আলী সুমন বলেন, অন্যান্য যে কোন সময়ের চেয়ে দাউদকান্দি উপজেলা আ’লীগ এখন অনেক শক্তিশালী। তাই যে কোন অপতৎপরতা মোকাবেলায় জামাত বিএনপিকে দাত ভাঙ্গা জবাব দিবে দাউদকান্দি উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আর পড়তে পারেন