শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন মিঠুন চক্রবর্তী!

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৫, ২০১৮
news-image
 

ডেস্ক রিপোর্ট :   কলকাতার জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবতী দীর্ঘদিন যাবৎ পিঠের ব্যথায় ভুগছেন। হঠাৎ করেই তার এই পিঠের ব্যথা বেড়ে যাওয়ার কারণে তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। আর বর্তমানে তিনি দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

ওপার বাংলার এই জনপ্রিয় নায়ক ২০০৯ সালে ‘লাক’ নামক ছবির অ্যাকশন দৃশ্যে শট দিতে গিয়ে পিঠে আঘাত পান। তারপর থেকেই তিনি এই ব্যথায় ভুগছেন।

এখন এই নায়ককে আর নিয়মিত পর্দায় দেখতে পাওয়া যায় না। তবে টিভি পর্দায় মাঝে মাঝে ৬৫ বছরের এই অভিনতোকে বেশ কিছু অনুষ্ঠানের বিচারক ও উপস্থাপকের ভূমিকায় দেখা যায়। গুঞ্জন ওঠেছে প্রযোজক-পরিচালক রাম গোপাল ভার্মার ছবির মধ্য দিয়ে আবার বড় পর্দায় ফিরবেন ‘ডিস্কো ড্যান্সার’খ্যাত এই তারকা। কিন্তু এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

মিঠুনের আসল নাম গৌরাঙ্গ চক্রবর্তী। এ পর্যন্ত তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। তার উল্লেখযোগ্য ছবিগুলোর তালিকায় রয়েছে- ‘ডিস্কো ড্যান্সার’, ‘হাম সে হ্যায় জামানা’, ‘গুলামি’, ‘বাদল’, ‘আম্মা’, ‘গুরু’, ‘গোলমাল থ্রি’, ‘অগ্নিপথ’, ‘বাঙালি বাবু’, ‘রাস্তা’, ‘নোবেল চোর’, ‘লে হালুয়া’।

আর পড়তে পারেন