বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারের বরকামতায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মারধর, আহত ৪

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩১, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার দেবিদ্বারের বরকামতা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হারুুনুর রশীদের পোষ্টার  লাগানোর সময় নৌকার প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর ৪ জন সমর্থক আহত হয়েছে। এ সময় স্বতন্ত্র প্রার্থীর পোষ্টার ছিড়ে ফেলা হয়।

সোমবার (৩১ জানুয়ারী) দুপুরে  বরকামতা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নবীয়াদে মারধর ও পোষ্টার ছিড়ার  ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থী হারুুনুর রশীদ  আজকের কুমিল্লাকে জানান, এই ইউনিয়নের নৌকার প্রতিকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলামের নেতাকর্মীদের বাধাঁর মুখে আমরা নির্বাচনী প্রচারণা চালাতে পারছি না। বিভিন্ন জায়গায় আমাদের পোষ্টার ছিড়ে ফেলা হচ্ছে। আজ দুপুরে ১ নং ওয়ার্ডের নবীয়াদে আমার সমর্থকেরা আমার পোষ্টার লাগাতে গেলে নৌকা প্রতিকের প্রার্থীর কর্মী নবীয়াবাদ এলাকার সাগরসহ ১০/১২ জন আমার সমর্থকদের মারধর করে এবং পোষ্টার ছিড়ে ফেলে দেয়। এ সময় আমার সমর্থক  আক্তার হোসেন, জাহাঙ্গীর আলম, কাউছার ও লোকমান আহত হয়। থানা পুলিশ এসে তদন্ত করে গেছে।

নৌকার প্রার্থী দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের পিতা।

এর আগে ২১ জানুয়ারী  বিকেলে বাগমারা মাদ্রাসায় স্থানীয় লোকজনের সাথে স্বতন্ত্র প্রার্থীদের মতবিনিময় সভা চলাকালে  উপজেলা চেয়ারম্যান আজাদ সাহেবের ছোট ভাই মাসুদের নেতৃত্বে ১০/১২টি মোটরসাইকেল করে স্থানীয় ও বহিরাগত সন্ত্রাসীরা এসে মতবিনিময় সভা বন্ধ করতে বলে। পুনরায় এখানে মতবিনিময় সভা করলে রগ কেটে ফেলে জানে মেনে ফেলবে বলে হুমকি প্রদান করে। এ সময় আমাদের প্রাণনাশের হুমকি দেয়। এ সময় পুলিশও উপস্থিত ছিল। পুলিশ কোন ভূমিকা পালন না করলেও স্থানীয় লোকজনের প্রতিবাদের মুখে তারা ঘটনাস্থল ত্যাগ করে।

এ বিষয়ে দেবিদ্বার থানা পুলিশের কোন বক্তব্য পাওয়া যায়নি।

আর পড়তে পারেন