শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে ৩০ হাজার ইয়াবা উদ্ধার || তিশা পরিবহনের চালক ও তার স্ত্রীকে কক্সবাজার থেকে গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৬, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার দেবিদ্বারে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার মামলার পলাতক অন্যতম দুই আসামী আন্ত:জেলা মাদক ব্যবসায়ি বাস চালক জাহের(৪৮) ও তার কথিত ২য় স্ত্রী জোস্নাকে (২৬) কক্সবাজার থেকে গ্রেপ্তার করেছে দেবিদ্বার থানা পুলিশ।

বৃহস্পতিবার ভোররাতে তাদের গ্রেফতার করা হয় ।

এর আগে অভিযানে ৩০ হাজার পিস ইয়াবা টেবলেট উদ্ধার ও মাদক পাঁচারে ব্যবহৃত জব্দকৃত তিশা পরিবহনের বাস থেকে হাতেনাতে আটক বাসের হেলপার সাব্বিরকে রিমান্ডে এনে তার সহযোগীতায় কক্সবাজার থেকে আটককৃত বাসচালক জাহের ও তার কথিত দ্বিতীয় স্ত্রী জ্যোস্নাকে মুখোমুখি করে জিজ্ঞাসাবাদ করা হলে বেরিয়ে আসে অনেক তথ্য।

আটক জাহের ও জ্যোস্নাকে বৃহস্পতিবার কুমিল্লা ৪নং সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে উপস্থাপন করে ১০দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত বাসচালক জাহেরের ৫ দিনের রিমান্ড মঞ্জুরের পাশাপাশি জ্যোস্নাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন। একই সাথে রিমান্ড শেষে আদালতে উপস্থাপিত বাস হেলপার সাব্বির কাঃ বিঃ ১৬৪ ধারায় দোষ স্বীকার করে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহনেওয়াজ মনিরের আদালতে জবানবন্দি প্রদান করেন।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, উদ্ধারকৃত ৩০ হাজার পিস ইয়াবার উৎসের এবং এ মাদক ব্যবসা সিন্ডিকেটের অপরাপর সদস্যদের সন্ধানে এখন কাজ করছে পুলিশ টিম দেবিদ্বার। সিন্ডিকেটটির সকলকেই আইনের আওতায় আনা হবে।

আর পড়তে পারেন