শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর কাটাবিলে গণটিকায় আবারো সংঘর্ষ, বাবা-ছেলে আহত

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৭, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

কোভিড নাইনটিন প্রতিরোধে গণটিকার কার্যক্রম শুরু হয়েছে দেশজুড়ে। এবার গণটিকার সারিতে দাঁড়ানোকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে নাছির(৫০)নামের এক বার্বুচীকে মাথায় আঘাত করে তাঁর ছেলে রিফাতকে (২০) হাটুতে ছুরিকাঘাত করে স্থানীয় বখাটেরা।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে কুমিল্লা নগরীর ১৫ নং ওয়ার্ডের কাঁটাবিল এলাকার রফিউদ্দিন মেমোরিয়াল হাই স্কুলে গণটিকার দ্বিতীয় পর্যায়ের ভ্যাকসিন কার্যক্রম চলার সময় এ ঘটনা ঘটে। এ নিয়ে দ্বিতীয়বারের মত এ কেন্দ্রে সংঘর্ষ হয়েছে।

আহত নাছির ও তাঁর ছেলে ইপিজেডের একটি কোম্পানির শ্রমিক তুষার নগরীর কাটাবিল এলাকার বাসিন্দা। নাছির পেশায় একজন বার্বুচী। তুষার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হামলাকারিরা হলেন ইমন ও তার পিতা ইকবালসহ আরো ৩/৪ জন। ইমন পেশায় একজন কসাই । তারা নগরীর কাটাবিল এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, ভ্যাকসিন টিকা দেয়ার সারিতে দাড়িয়ে হামলাকারি ইমনের সাথে নাছিরের কথা কাটাকাটি হয়। পরে টিকা দিয়ে বের হওয়ার পর আবার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইমন ও তার পিতা ইকবাল আরো ৩/৪ জন যুবক নিয়ে এসে নাছিরকে মারধর শুরু করলে নাছিরের ছেলে তুষার ওরফে রিফাত এগিয়ে আসে। তখন ইমন গ্রুপ তুষারকেও ছুরিকাঘাত করে।

এ বিষয়ে কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি। হামলাকারিদের গ্রেফতার করার জন্য অভিযান চলছে।

উল্লেখ্য যে, গত ৭ আগস্ট এই কেন্দ্রেই লাইন থেকে নিজের পচ্ছন্দের লোকদের সামনে নিয়ে যাওয়াকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবকলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। ওই সময় কিছুক্ষণ টিকা প্রদান কার্যক্রম বন্ধ থাকে।

আর পড়তে পারেন