বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেইসবুকে স্ট্যাটাস কুবির শিক্ষকের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৯, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টার:

 কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) কাজী নজরুল ইসলাম হলের আবাসিক শিক্ষক মোহাম্মদ আকবর হোসেনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেয়ায় দেশ বিরোধী চক্রান্তের অভিযোগ তুলে তার অপসারণ চেয়ে লিখিত অভিযোগ করেছেন ওই হলের কয়েকজন আবাসিক শিক্ষার্থী। অভিযোগকারীরা ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত বলে জানা যায়।

(৮ জুলাই) রবিবার বিকালে ওই হলের প্রাধ্যক্ষ বরাবর এক লিখিত অভিযোগ করেন তারা। অভিযোগ পত্রে উল্লেখ করা হয় ৩ জুলাই কাজী নজরুল ইসলাম হলের আবাসিক শিক্ষক মোহাম্মদ আকবর হোসেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দেশ বিরোধী চক্রান্ত চালিয়ে যাচ্ছে। এ ঘটনায় ওই হলের আবাসিক শিক্ষার্থীরা মোহাম্মদ আকবরের অপসারন চায় বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ বলেন, আমি ফেইজবুকে ওই শিক্ষকের দেশ বিরোধী চক্রান্তের বিষয়টি নিয়ে স্ট্যাটাস দেই। এরপর শিক্ষার্থীরা বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ করেন।

’ অভিযুক্ত শিক্ষক মোহাম্মদ আকবর হোসাইনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, ‘কোটা সংস্কার আন্দোলন নিয়ে কথা বলাটা যদি দেশ বিরোধী হয় তাহলে আমার আর কি বলার আছে।’ কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ কাজী ওমর সিদ্দিকী বলেন, ‘আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি। যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আমি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর এটি পাঠাবো।’

আর পড়তে পারেন