শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর রেইসকোর্সে কলেজ ছাত্রকে কুপিয়ে ও গলাকেটে হত্যা; গুলিবিদ্ধ ১

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৪, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকায় একটি ছাত্রাবাসে সাগর দত্ত(১৯) নামের এক কুমিল্লা সরকারি কলেজের শিক্ষার্থীকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন সজিব নামে আরো এক ছাত্র।

বুধবার (৪ মার্চ) ভোর ৬ টায় রেইসকোর্স এলাকার মফিজ উদ্দিন সড়কের বি এইচ ভূইয়া হাউজের তিন তলা ভবনের একতলার একটি মেসে এ ঘটনা ঘটে ।

নিহত সাগর দত্ত কুমিল্লার চান্দিনা উপজেলার শংকর দত্তের ছেলে বলে । আহত সজীবকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে। গুলিবিদ্ধ সজিব ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুর এলাকার উজানচর গ্রামের রাখাল সাহার ছেলে।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, উক্ত মেসে ৬ জন ছাত্র থাকতো। সকালে হতাহত ২ জন ছাড়া বাকিদের পাওয়া যায়নি, ধারণা করা হচ্ছে বাকিরা পালিয়েছে। নিহত সাগর দত্তকে চেয়ারের সাথে হাত-পা বেধেঁ কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়।

স্থানীয়রা জানান, ভূঁইয়া হাউস নামে তিনতলা ভবনের নিচতলার একটি কক্ষে কলেজছাত্র সাগর দত্ত ও সজীব থাকত। এদের মধ্যে সজীবের সঙ্গে এক কলেজছাত্রীর প্রেম ছিল। এ নিয়ে কয়েকজন যুবকের সঙ্গে সজীবের বিরোধ চলে আসছিল।

বুধবার ভোররাতে দুই যুবক অস্ত্রসহ তাদের কক্ষে প্রবেশ করে। তারা প্রথমে সাগরের গলায় ছুরি ধরে মুখে স্কচটেপ লাগিয়ে দিয়ে সজীবকে মারধর শুরু করে।

একপর্যায়ে সজীবকে গুলি করার সময় তাকে বাঁচাতে সাগর ধস্তাধস্তি শুরু করে। এ সময় তারা সাগরকে গলা কেটে হত্যা করে এবং সজীবকে গুলি করে পালিয়ে যায়।

পরে পাশের কক্ষের সহপাঠীরা ওই কক্ষে গিয়ে সজীবকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন জানান, প্রেম সংক্রান্ত বিরোধ নিয়ে ঘটনাটি ঘটতে পারে। তদন্ত চলছে।

আর পড়তে পারেন