শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর ১৫নং ওয়ার্ডে কাশারীপট্টি জামে মসজিদের পুনঃনির্মাণ কাজের উদ্ধোধন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৪, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা নগরীর ১৫নং ওয়ার্ডে কাশারীপট্টি জামে মসজিদের পুনঃনির্মাণ কাজের উদ্ধোধন করা হয়েছে।

শুক্রবার (৪ মার্চ) দুপুরে কুমিল্লা জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগ আহ্বায়ক আব্দুল্লা আর মাহমুদ সহিদ এ কাজের উদ্ধোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন- কাশারীপট্টি মসজিদের সাধারণ সম্পাদক ও সমাজের সর্দার আবু কায়ছার হানিফ ভুলু, কাশারীপট্টি জামে মসজিদ সভাপতি নাছির উদ্দীন আহমেদ, কুমিল্লা সিটি করপোরেশন ১৫ নং ওয়ার্ড সাবেক কমিশনার শাহজাহান সিরাজী সাজু, কাশারীপট্টি জামে মসজিদ কোষাধ্যক্ষ বিশিষ্ট সমাজ সেবক নূরুল ইসলাম, মহানগর আওয়ামীলীগ ১৫ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক কামাল হোসেন, সহ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

কুমিল্লার অনেক পুরাতন ও ঐতিহ্যে ঘেরা কাশারীপট্টি জামে মসজিদের পুনঃনির্মাণ কাজে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান উদ্বোধক জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগ আহ্বায়ক আব্দুল্লা আল মাহমুদ সহিদ। তিনি বলেন, সমাজকে সুন্দর ও শান্তি রাখতে হলে ধর্মপ্রাণ মুসলিম ও যুবসমাজকে মসজিদ মুখি হতে হবে। আমার অবস্থান থেকে সামাজিক সকল ভালো কাজের সমর্থন থাকবে ও অংশগ্রহণ থাকবে।

সংক্ষিপ্ত আলোচনা শেষে প্রধান অতিথিরা অন্যান্য অতিথিদেরকে সাথে নিয়ে মাটি কেটে পুনঃনির্মাণ কাজের উদ্ধোধন করেন।পরে কাশারীপট্টি জামে মসজিদের খতীব মাওলানা তাজুল ইসলাম মোনাজাত পরিচালনা করেন।

এসময় মোনাজাতে অংশগ্রহণ করেন কাশারীপট্টি জামে মসজিদের সদস্য আব্দুল আজিজ,সাবেক বিডিআর কর্মকর্তা কাজী আলী আফতাব,ওয়ার্ড আওয়ামীলীগ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হিরন মোল্লা, শ্রমিক নেতা মোঃ হানিফ, সমাজ সেবক হাজী মাসুকুর রহমান মাসুক,সহিদুল ইসলাম সোহাগ, মনির হোসাইন, আবুল কাশেম, মাঈনুল ইসলাম জুয়েল,বাবর, যুব সমাজের পক্ষে জুয়েল, মাসুক, রকি,আকরাম, মামুন, নিহাদ, বোরহানসহ অন্যান্যরা।

আর পড়তে পারেন