শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে আনন্দ শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২২, ২০১৮
news-image

 

মো. দেলোয়ার হোসেন, নবীনগর :
স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের ঐতিহাসিক মুহুর্ত উদযাপন উপলক্ষে সারা দেশের মতো ব্রাহ্মনবাড়িয়ার নবীনগরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে প্রশাসন, বিভিন্ন স্কুল-কলেজ ও রাজনৈতিকদলের এ আনন্দ শোভাযাত্রাটি নবীনগর উপজেলা চত্বর হতে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নবীনগর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শেষ হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম এর সভাপতিত্বে নবীনগর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমানের সঞ্চালনায় আলোচনাসভায় বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (ভূমি) জেপি দেওয়ান, ওসি আসলাম সিকদার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি এড. সুজিত দেব, যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সাহান, শিক্ষক, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, সাংবাদিক ও সুধীজন। বক্তারা বাংলাদেশ এই স্বীকৃতি পাওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে উন্নত রাষ্ট্রের জন্য সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান। এছাড়া উপজেলার বিভিন্ন সরকারী, আধা সরকারী, বে-সরকারী প্রতিষ্ঠানেও এ আনন্দ শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

আর পড়তে পারেন