শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে পরীক্ষার প্রথম দিনে ২ শিক্ষককে অব্যাহতি ” এক অভিভাবককে জরিমানা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৩, ২০২০
news-image

কামাল হোসেন জনি :
কুমিল্লার নাঙ্গলকোটে এসএসসি পরিক্ষার প্রথম দিনে দুই শিক্ষককে অব্যাহতি দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় এক পরিক্ষার্থীর অভিভাবককে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার উপজেলার বাঙ্গড্ডা ফাজিল মাদ্রাসা কেন্দ্র ও কাকৈরতলা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ শাস্তি দেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট উপজেলা ভূমি কর্মকর্তা সাজিদুল ইসলাম।

এসএসসি পরিক্ষায় নাঙ্গলকোট উপজেলায় কুমিল্লা বোর্ড থেকে ৪০১৪, মাদ্রাসা বোর্ড থেকে ১২৬১ ও কারিগরি বোর্ড থে‌কে ৪২০ জনসহ সর্বমোট ৫৬৯৫ জন শিক্ষার্থী পরিক্ষায় অংশ গ্রহণ করছে। জানা যায় পরিক্ষায় অনিয়মের কারণে কাকৈরতলা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দায়িত্বে থাকা মক্রবিপুর হাই স্কুলের সহকারী শিক্ষক মোঃ ওমর ফারুক ও বাঙ্গড্ডা ফাজিল মাদ্রাসা কেন্দ্রে দায়িত্বে থাকা মাধবপুর এস ডি এস মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ সায়েদুল হককে পরিক্ষা কেন্দ্রের দায়িত্ব থেকে দেয়া হয়েছে। এছাড়া বাঙ্গড্ডা ইউনিয়নের গান্দাছি গ্রামের শিক্ষার্থী অভিভাবক মোঃ মোসাদ্দেক বিল্লাহকে পাবলিক পরিক্ষা সমুহ অপরাধে ২ হাজার টাকা জরিমানা করা হয়।এদিকে উপজেলার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল।

উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল বলেন, এসএসসি পরীক্ষা চলাকালীন পরিক্ষার অথবা কেন্দ্র এলাকায় কোন ধরনের অন্যায়ের ছাড় দেওয়া হবেনা। শতভাগ নকল মুক্ত পরিবেশে এবার নাঙ্গলকোটে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আর পড়তে পারেন