শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নানা আয়োজনে কুবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৪, ২০২১
news-image

কুবি প্রতিনিধি:
নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) শাখা ছাত্রলীগ। পতাকা উত্তোলন, আনন্দ র‌্যালি, বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ ও কেক কেটে দিবসটি পালন করে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সোমবার (৪ জানুয়ারি) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে বঙ্গবন্ধুর ভাস্কর্যের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে এসে শেষ হয়। র‌্যালি শেষে কেক কেটে দিবসটি উদযাপন করে শাখা ছাত্রলীগ।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন মো: রশিদুল ইসলাম শেখ, বিজ্ঞান অনুষদের ডিন ড. দুলাল চন্দ্র নন্দী, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রাধ্যক্ষ ড. মোহাম্মদ জুলহাস মিয়া,প্রক্টর ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. কাজী মোহাম্মদ কামালউদ্দিন,শিক্ষক সমিতির সভাপতি ড. মো. শামিমুল ইসলাম, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারী পরিষদের নেতৃবৃন্দ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

আর পড়তে পারেন