শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নামাজের জন্য শাসন করায় মুয়াজ্জিন কন্যার আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৯, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

শেরপুরের নালিতাবাড়ীতে নামাজ না পড়ায় মৌখিকভাবে শাসন করেন মেয়াজ্জিন বাবা। আর এতে অভিমান করে ইঁদুর মারার বিষপান করে আত্মহত্যা করেছেন পনেরো বছর বয়সী কিশোরী কন্যা সুমাইয়া। সে পৌর শহরের থানা জামে মসজিদের মোয়াজ্জিন আতিকের কন্যা।

সোমবার রাত সাড়ে আটটার দিকে বিষপান করলে রাত দশটার দিকে সুমাইয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

সূত্রে জানা যায়, নালিতাবাড়ী পৌরশহরের একটি ক্বওমী মাদরাসায় পড়াশোনা করতো থানা মসজিদের মোয়াজ্জিনের কিশোরী কন্যা সুমাইয়া। সোমবার নামাজ না পড়ার জন্য তার বাবা তাকে মৌখিকভাবে শাসন করেন। এতে সে অভিমান করে রাত আনুমানিক সাড়ে আটটার দিকে ঘরে রাখা ইঁদুর মারার বিষ পান করে। পরে বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পরিবারের লোকজন। এসময় চিকিৎসাধীন অবস্থায় রাত দশটার দিকে সে মারা যায়।

আরো জানা যায়, ওই কিশোরীর সহোদর আরেক এক ভাই একইভাবে বিষপানে আত্মহত্যা করেছে। গত কয়েক মাস আগে তার মা স্বাভাবিক মৃত্যুবরণ করেন। এমতাবস্থায় মানসিকভাবে ভেঙে পড়েছে ওই পরিবারটি।

নালিতাবড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানায়, এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোন প্রকার আপত্তি না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আর পড়তে পারেন