শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ৪র্থ শ্রেণির শিক্ষার্থী রহস্যজনক মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৪, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মক্রবপুর ইউনিয়নের মক্রবপুর গ্রামের স্টীলব্রীজ সংলগ্ন শামীম হোসেন আপন(১০) নামের এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে মক্রবপুর স্টীল ব্রীজ সংলগ্ন ফারুকের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত শামীম হোসেন আপন(১০),মক্রবপুর গ্রামের হাজী বাড়ীর নজরুল ইসলামের ছেলে।ও নাঙ্গলকোট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী।

নিহতেরর পরিবার দাবী করেন,সোমবার সন্ধ্যায় স্টীলব্রীজ সংলগ্ন ভাড়া বাসার পূর্ব পাশে কাপড় শুকানোর রশির সাথে ওড়নার সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থায় আপনকে দেখতে পায়,সেখান থেকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা নজরুল ইসলাম দাবী করেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।কি কারণে আত্মহত্যা করে সে বিষয়ে কোন কথা বলতে রাজী হয়নি।এর আগে সাংবাদিকদের কাছে দেয়া একটি বক্তব্যের ভিডিও ক্লিপে তিনি তখন বলেছেন,যেখানে তার ছেলের লাশ পাওয়া গেছে সেখানে মরতে পারেনা।আমার ছেলেকে হত্যা করা হয়েছে,আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

নিহতের নানা হাসান বলেন,আমার নাতীকে হত্যা করা হয়েছে। যারা হত্যা করেছে তাদের আইনের আওতায় এনে শাস্তি দাবি করছি। নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক তদন্ত সাইফুল ইসলাম বলেন,এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।মঙ্গলবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আর পড়তে পারেন