রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্বাচনের দিন আমরা কাউকে চিনি না : কুমিল্লা জেলা প্রশাসক

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩০, ২০২৩
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

নির্বাচনে প্রচারণা যেমন গুরুত্বপূর্ণ তেমনি পোলিং এজেন্টদের প্রশিক্ষন দিয়ে কেন্দ্রে পাঠানোও একজন প্রার্থীর জন্য অতীব গুরুত্বপূর্ণ। নির্বাচনের দিন যে কোন সমস্যা এবং সমাধান একমাত্র এজেন্টরাই করতে পারেন।

শনিবার(৩০ডিসেম্বর) বিকাল ৫টায় দাউদকান্দি উপজেলা পরিষদ মিলনায়তনে দিনব্যাপি পোলিং এজেন্টদের প্রশিক্ষন শেষে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা খন্দকার মুশফিকুর রহমান একথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচনের দিন আমরা কাউকে চিনি না, আর আমাদের কোন কর্মকর্তা বা কর্মচারী কোন রকমের অনিয়মে জড়িত হলে তার প্রমাণ পেলে কাউকেই ছাড় দেয়া হবে না। কেউ আমাদের প্রতিপক্ষ না, আপনারা পোলিং এজেন্টরা আর আমাদের আরেক হাত হলো কর্মকর্তা ও কর্মচারীরা।

দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরাফাতুল আলম এর সভাপতিত্বে বক্তব্যে কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান(বিপিএম) বলেন, নির্বাচনের রেজাল্ট পর্যন্ত আমাদের চোখ উল্টে ফেলেছি। কারো সাথে সম্পর্ক থাকলে, সেটা নির্বাচনের পরদিন বসে চা খাবো। তাই ভোটের দিন পর্যন্ত আমরা কাওকে চিনিনা।

আমরা বিশ্বেকে দেখাতে চাই কিভাবে সুষ্টু ও সুন্দর নির্বাচন করা যায়। সেটাই দেখাবো আমরা। নির্বাচনের দিন কেউ যদি বিশৃঙ্খলা করতে চান তাহলে বোকার স্বর্গে বসবাস করছেন। আমরা চাইনা আপনারা বিব্রতকর পরিস্থিতি সৃস্টি করেন। আমরা আজকের মতো নির্বাচনের দিনেও সবার হাসি মাখা মুখ দেখতে চাই।

আর পড়তে পারেন