শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রার্থীদের নির্বাচনী গণসংযোগ ও প্রচরণায় মুখর কুমিল্লা নগরীর ১৭নং ওয়ার্ড

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৩, ২০২২
news-image

 

ইসতিয়াক আহমেদঃ

আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে নগরীর বিভিন্ন ওয়ার্ডে চলছে নির্বাচনী সম্ভাব্য প্রার্থীদের গণসংযোগ ও প্রচরণা। কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণার পূর্বেই নগরীর ১৭ নং ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীরা তাদের নির্বাচনী গণসংযোগ ও প্রচরণা শুরু করে দিয়েছে।

মঙ্গলবার (১২ এপ্রিল) রাত সাড়ে নয়টায় কুমিল্লা নগরীর ১৭নং ওয়ার্ডে ঘাতকের হাতে খুন হওয়া প্যানেল মেয়র ও ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সৈয়দ মোঃ সোহেল এর স্ত্রী সৈয়দা শাহনাজ আক্তার রুনা নিজ মহল্লার বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণা করেন।

এসময় উপস্থিত ছিলেন প্রয়াত কাউন্সিলর সৈয়দ মোঃ সোহেলের বড় ভাই সৈয়দ আলমগীর হোসেন, সৈয়দ আবু সুফিয়ান, ছেলে হাফেজ সৈয়দ নাদিম, দুই কন্যা সন্তানসহ এলাকার অন্যান্য ব্যক্তিবর্গ।

নির্বাচনী প্রচারনায় সৈয়দ মোঃ সোহেল এর বড় ভাই সৈয়দ আলমগীর হোসেন বলেন আমরা পারিবারিক ভাবে সিদ্ধান্ত নিয়েছি প্রয়াত সোহেলের স্ত্রী সৈয়দা শাহনাজ আক্তার রুনা নির্বাচনে প্রার্থীতা করবে।

এসময় কাউন্সিলর প্রার্থী সৈয়দা শাহনাজ আক্তার রুনা বলেন আমার স্বামীর অসমাপ্ত কাজ শেষ করা ও ওয়ার্ড উন্নয়নের জন্য আমি প্রার্থী হয়েছি। আমি আশা করি আমার পাশে ওয়ার্ডবাসী থাকবে। পরে নারী পুরুষ একযোগে সৈয়দা রুনার নেতৃত্বে বিভিন্নস্থানে মিছিল শেষে প্রচারনা সমাপ্তি হয়।

আর পড়তে পারেন