রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেনীর সোনাগাজীতে ভোটকেন্দ্রে আগুন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৫, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

ফেনীর সোনাগাজী উপজেলার একটি ভোটকেন্দ্রে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। শুক্রবার (৫ জানুয়ারি) আনুমানিক সকাল পৌনে ৭টার দিকে উপজেলার চর দরবেশ ইউনিয়নের চর সাহাভিকারী উচ্চ বিদ্যালয়ে এই ঘটনা ঘটে।

সোনাগাজী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার জামিল আহমেদ বলেন, সকাল ৭টা ১৩ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানো হয়েছে। আগুনে অফিসকক্ষে থাকা কিছু কাগজপত্র ও টেবিল পুড়ে গেছে।

সোনাগাজী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় বলেন, কে বা কারা এই আগুন দিয়েছে এখনই বলা যাচ্ছে না। তবে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির সভাপতির মধ্যে দ্বন্দ্ব চলছে। সেই সূত্র ধরেও এই ঘটনা ঘটতে পারে। তবে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

সহকারী রিটার্নিং অফিসার ও সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল হাসান বলেন, সকাল সাড়ে ৭টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। বিদ্যালয়ের অফিসকক্ষের একটি টেবিল ও একটি আলমারিতে থাকা কিছু কাগজপত্র পুড়ে গেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হবে।

এদিকে রাজশাহীর দুটি ভোটকেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এর মধ্যে বাঘা উপজেলায় একটি ও অপরটি বাগমারা উপজেলায়। বৃহস্পতিবার রাতের কোন একসময় দুর্বৃত্তরা এই আগুন দেয়।

আর পড়তে পারেন