বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় ওরাই আপনজন সংগঠনের উদ্যোগে গরীব ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৭, ২০২০
news-image

বরুড়া প্রতিনিধিঃ

কুমিল্লার বরুড়ায় সোমবার বিকেল ৪টায় বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে ওরাই আপনজন সামাজিক সংগঠনের উদ্যোগে গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে ২৩০টি কম্বল বিতরণ করা হয়েছে।

সংগঠনের সভাপতি ইলিয়াছ আহমদের সভাপতিত্বে বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিশাত সুলতানা, চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান ভূঁইয়া, কুমিল্লা জেলা স্কাউটের সাধারণ সম্পাদক ও ওরাই আপনজন সংগঠনের উপদেষ্টা আখতারুজ্জামান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আজহার সুমন, বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেধাদ উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক জামাল হোসেন। শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুল ইসলাম এসব কম্বল গরীব ও দুঃস্থদের মাঝে বিতরণ করেন।

উল্লেখ্য, আগামী ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে সংগঠনটির উদ্যোগে বরুড়া পৌর সদর বাজারে ৫ হাজার মাস্ক বিতরণ করা হবে।

আর পড়তে পারেন