সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় বন্দুক নিয়ে দুই স্বেচ্ছাসেবকলীগ নেতার হামলার ভিডিও ভাইরাল (ভিডিও)

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৩, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার বরুড়া উপজেলার খোশবাস স্কুল অ্যান্ড কলেজ মাঠে বন্দুক (ওয়ান শুটার) নিয়ে দুই স্বেচ্ছাসেবকলীগ নেতার প্রতিপক্ষের ওপর হামলার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে দুই যুবককে বন্দুক তাক করে প্রতিপক্ষের দিকে এগিয়ে যেতে দেখা যায়। এ সময় কয়েকজন লোক বন্দুকধারী ওই যুবককে বাধা দিতেও দেখা যায়।

জানা যায়, বরুড়া উত্তর খোশবাস ইউনিয়নের খোশবাস স্কুল অ্যান্ড কলেজ মাঠে পোস্টার ও ব্যানার টানানো নিয়ে নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়েন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের দুই গ্রুপের নেতা কর্মীরা।

বেশ কয়েক মাস আগে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে একটি ব্যানার টানানো হয়। ওই ব্যানারে বঙ্গবন্ধু ও উপজেলা চেয়ারম্যান এএনএম মইনুল ইসলামের ছবির সঙ্গে রিয়াজ হোসেন ও ফরহাদ হোসেনের জুড়ে ছবি দেয়া হয়। এতে একই দলের খোরশেদ আলম খোকার লোকজন ক্ষুব্ধ হয়ে ব্যানার ছিঁড়ে ফেলেন। এ নিয়ে উত্তেজিত হয়ে মারমুখী অবস্থান নেন ফরহাদ ও রিয়াজ। পরে তারা বন্দুক (ওয়ান শুটার) নিয়ে ধাওয়া করেন।
জানা যায়, উপজেলার খোশবাস এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ নিয়ে কয়েকদিন পরপরই হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আহমেদ জানান, ঘটনাটি অনেক আগের । ভিডিও দেখে তাদের আইনের আওতায় আনার জন্য আমরা কাজ করছি।

ভিডিও লিংক:

আর পড়তে পারেন