শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঙ্গরায় পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

আজকের কুমিল্লা ডট কম :
মে ১২, ২০২২
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানায় পৃথক দুটি অভিযানে পাঁচ কেজি গাঁজা ও ১৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বুধবার মধ্যরাতে দৌলতপুর নজরুল গেইট এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি ব্যাটারী চালিত অটোরিক্সা জব্দ করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, উপজেলার বাঙ্গরা বাজার থানার ডালপা গ্রামের আবুল কাশেমের ছেলে ইমান হোসেন (২৬), একই গ্রামের মিজানুর রহমানের ছেলে শাহেদ (২৩), একই গ্রামের সরু মিয়ার ছেলে জাবেদ (২৫) ও ব্রাহ্মনপাড়া উপজেলার মাধবপুর গ্রামের বাছির মিয়ার ছেলে আবুল কালাম (২৮)।

জানা যায়, উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন দৌলতপুর নজরুল গেইট এলাকা দিয়ে সীমান্ত পেড়িয়ে আসা মাদক দ্রব্য পাঁচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় বাঙ্গরা বাজার থানার এসআই রনি চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে ১৫০পিছ ইয়াবা ট্যাবলেট ও একটি নম্বর বিহীন মোটরসাইকেলসহ ইমাম ও শাহেদ নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

একই এলাকা থেকে বুধবার রাতে বাঙ্গরা বাজার থানার এসআই রনি চৌধুরীর ও এসআই কৃষ্ণ মোহনের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ জাবেদ ও আবুল কালাম নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ব্যাটারী চালিত অটোরিক্সা জব্দ করা হয়।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন আটককৃত মাদক কারবারীদের মধ্যে ইমান হোসেনের নামে ঢাকার বংশাল থানায় পূর্বের একটি মাদকের মামলা রয়েছে। বাঙ্গরা বাজার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ২টি মামলা দায়ের করে বৃহস্পতিবার দুপুরে আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন