সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজয়ের মাস ডিসেম্বরেই খেলা হবে – ওবায়দুল কাদের

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৮, ২০২২
news-image

 

ইসতিয়াক আহমেদ:
বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেছেন- ডিসেম্বর বিজয়ের মাস, বিজয়ের মাসেই খেলা হবে ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) কুমিল্লার লালমাই বাগমারা হাইস্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধকের বক্তব্যে তিনি এই কথা বলেন।

তিনি বলেন, ডিসেম্বর মাস বিজয়ের মাস, বিজয়ের মাসেই খেলা হবে। বিজয়ের মাসে খেলা হবে কুমিল্লায়। কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল। খেলা হবে রাজনীতির মাঠে, দূর্নীতির বিরুদ্ধে খেলা হবে, নাশকতার বিরুদ্ধে খেলা হবে, লুটপাটের বিরুদ্ধে খেলা হবে, জঙ্গীদের বিরুদ্ধে খেলা হবে।

সম্মেলনে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি এবং অর্থমন্ত্রী আহম মুস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন। জাতীয় সঙ্গীত পরিবেশনের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও স্থানীয় সরকার, পল্লী ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।

আর পড়তে পারেন