শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজয় দিবসে চৌদ্দগ্রামে ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৬, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টার ঃ মহান বিজয় দিবস উপলক্ষ্যে চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা এবং বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ই ডিসেম্বর) বিকেলে চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম ছুট্টু। উপজেলা ছাত্রদল নেতা তোফায়েল আহমেদ বাবলুর পরিচালনায় আলোচনা সভা ও আনন্দ র‌্যালিতে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ওহিদ উল্লাহ ভূঁইয়া, পৌর বিএনপি’র যুগ্ন আহবায়ক কাজী জসিম, জেলা যুবদল নেতা রাসেল আহমেদ মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হামিদ মজুমদার সুমন, সাধারন সম্পাদক গাজী কবির হোসেন, পৌর বিএনপি নেতা কাজী আলমগীর হোসেন, পৌর ছাত্রদলের সভাপতি কাজী জোবায়ের, পৌর ছাত্রদলের সহ-সভাপতি কামাল হোসেন, চৌদ্দগ্রাম সরকারী কলেজ ছাত্রদল সভাপতি এম দিদার, উপজেলা ছাত্রদল নেতা খোরশেদ আলম, আবু হানিফ প্রমুখ। আলোচনা সভা শেষে একটি বিশাল র‌্যালি পার্টি অফিস থেকে শুরু হয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বিভিন্ন দিক প্রদক্ষিন করে।

সভাপতির বক্তব্যে উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম ছুট্রু বলেন, বিজয়ের এই দিনে মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি। বর্তমান ক্ষমতাসীনরা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সকল অর্জনকে আজকে অস্বীকার করার পায়তারা করছে। কিন্তু তারা জানে না, শহীদ জিয়ার অবস্থান দেশের সাধারন মানুষের অন্তরের ভিতরে। যা শত চেষ্টা করেও ইতিহাস এবং মানুষের অন্তর থেকে বাদ দেওয়া যাবে না।

আর পড়তে পারেন