শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের সহ-অধিনায়ক গেইল

আজকের কুমিল্লা ডট কম :
মে ৭, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্ট :

বিশ্বকাপে নতুন দায়িত্ব পেলেন ক্রিস গেইল। ওয়েস্ট ইন্ডিজের হয়ে সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন এই ব্যাটিং দানব। আর ইংল্যান্ডে বিশ্বকাপের ওয়েস্ট ইন্ডিজ দলকে নেতৃত্ব দেবেন নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার। দলে সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড় গেইল। ৩৯ বছর বয়সী এই ক্রিকেটারের বয়সের ধারে কাছেও কেউ নেই।

এটাই হতে যাচ্ছে গেইলের শেষ বিশ্বকাপ। দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়ে গেইলকে সম্মানিত করলো ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। এ প্রসঙ্গে গেইল বলেন, ‘যে কোন ফরমেটে ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করতে পারা সম্মানের।

এই বিশ্বকাপ আমার জন্য বিশেষ কিছু। একজন সিনিয়র খেলোয়াড় হিসেবে অধিনায়ক এবং দলের প্রতিটি সদস্যকে সমর্থন দেয়া আমার দায়িত্ব মধ্যে পড়ে। এটা হয়তো সবচেয়ে বড় বিশ্বকাপ হতে পারে। তাই এখানে প্রত্যাশাটাও বেশি।’ বিশ্বকাপ মিশনের আগে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলছে ওয়েস্ট ইন্ডিজ।

চলতি সিরিজে আয়ারল্যান্ডের মাটিতে জেসন হোল্ডারের ডেপুটি হিসেবে দায়িত্ব পালন করছেন শাই হোপ। ত্রিদেশীয় সিরিজের আজ বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৩.৪৫ টায়।

আর পড়তে পারেন