শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে অটোরিকশার চাকার সঙ্গে গায়ের চাদর পেঁচিয়ে চালক স্কুল ছাত্রের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৯, ২০২১
news-image

বুড়িচং প্রতিনিধিঃ

কুমিল্লার বুড়িচং উপজেলার নবম শ্রেণিতে পড়ুয়া ফাহিম নামের এক অটোরিকশা চালকের চাকার সঙ্গে গলায় চাদর পেঁচিয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে।

ধবার সকাল ১০ টার দিকে উপজেলার বুড়িচং -রাজাপুর সড়কের হরিপুর এলাকার কালা ব্রিজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাহিম ভূইয়া (১৫) উপজেলার রাজাপুর ইউনিয়ন এর চড়ানল গ্রামের মোঃ কামাল হোসেন ভূইয়া প্রথম পুত্র সে স্থানীয় পাচোড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। সে দরিদ্র পরিবারের সন্তান হওয়ায় সংসারের হালধরতে ভাড়ায় অটোরিকশা চালিয়ে সংসার চালায় গত দুই বছর ধরে।

বুনিহত ফাহিম জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের চড়ানল গ্রামের মোঃ কামাল হোসেন ভূঁইয়ার ছেলে। সে পিতা মাতার প্রথম সন্তান। তারা দুই ভাই এক বোন। তার ছোট বোন পাচোড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী আর ছোট ভাই স্কুলে আসা যাওয়া করে।

বুধবার সকালে সে এইচএসসি পরীক্ষার্থীদের নিয়ে বুড়িচং সদরের পরিক্ষা কেন্দ্রে দিয়ে বাড়িতে ফেরার পথে হরিপুর কালা ব্রীজের নামক স্থানে চাদর পেঁচিয়ে অটোরিকশাসহ সে খাদে পড়ে যায়। প্রত্যকদর্শী অজিফা বেগমসহ কয়েকজন মহিলা কর্মী সড়কে কাজ করার অবস্থায় আহত ফাহিমকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। বুড়িচং থানার তদন্ত ওসি মাকসুদ আলম তার সঙ্গী ফোর্স ঘটনারস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।

নিহতের বাবা কামাল হোসেন ভূঁইয়া জানান,অভাবের সংসারে ফাহিম লেখাপড়ার পাশাপাশি অটোরিকশা চালিয়ে সংসারে সহযোগীতা করতেন এবং তার লেখাপড়ার খরচ চালাতেন। বুধবার প্রতিদিনের ন্যায় পরীক্ষার্থীদের নিয়ে পরিক্ষা কেন্দ্রে দিয়ে বাড়িতে ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে এবং মারা যায়।সকালে হালকা শীত হওয়ায় ফাহিম চাদর গায়ে দিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়।নিহত ফাহিম পাঁচোড়া স্কুলের নবম শ্রেনিতে লেখাপড়া করতেন।

বুড়িচং থানার তদন্ত ওসি মাকসুদ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, চাকার সঙ্গে গায়ের চাদরটি জড়িয়ে যাওয়ায় রাস্তার পাশে খালে ছিটকে পড়ে মাথায় আঘাত পেয়ে মারা যায় ফাহিম।

আর পড়তে পারেন