রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে প্রবাসীর বাড়িতে ডাকাতি, ১২০ ভরি স্বর্ণালংকারসহ কোটি টাকার সম্পদ লুট

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৭, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার বুড়িচংয়ের কংশনগরে প্রবাসীর বাড়িতে ভয়ানক ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ১২০ ভরি স্বর্ণালংকার, ১০ লাখ টাকার হীরা ও নগদ ৫ লাখ টাকাসহ কোটি টাকার সম্পদ লুট করেছে।

বুধবার ওই বাড়িতে কুমিল্লার অতিঃ পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, বুড়িচংয়ের ওসি মনোজ কুমার দেসহ পুলিশের কর্মকর্তারা পরিদর্শন করেছেন।

জানা গেছে, কংশনগরের মোল্লাবাড়ির হাজী ফজলুর রহমানের বাড়িতে মঙ্গলবার রাতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা ওই দ্বিতল বাড়ির ভ্যালকনির পকেট গেট ভেঙ্গে দোতলায় প্রবেশ করে ঘরে দরজা ভেঙ্গ ফেলে। এ সময় বাড়ির কোন বাসিন্দা ছিলেন না। তারা দুবাই একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন। সেই সুযোগে ডাকাতরা ঘরে প্রবেশ করে নিচতলার মূল কক্ষে গিয়ে স্টীলের আলমারি ভেঙ্গে ওই সব মালামাল লুট করে নিয়ে যায়। মালামালের আনুমানিক মূল্য এক কোটি টাকা হবে বলে বাড়ির মালিক হাজী ফজলুর রহমান জানান।

ডাকাতরা ডাকাতি করে যাবার সময় ডাকাতির আলামত নষ্ট করতে এবং ডাকাতদের যাতে চিহ্নিত করতে না পারে সে জন্য বাড়িতে লাগালো সিসি ক্যামেরার যাবতীয় যন্ত্রাংশ নিয়ে যায়।
ডাকাতির খবর শুনে বাড়ির মালিক হাজী ফজলুর রহমান বুধবার দুবাই থেকে দেশে ফিরে আসেন। এ ঘটনায় বুড়িচং থানায় মামলা প্রস্তুতি চলছে।

আর পড়তে পারেন