শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যারিষ্টার নাঈম হাসানের উদ্যোগে দাঊদকান্দি-মেঘনাজুড়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৬, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ব্যারিষ্টার নাঈম হাসানের উদ্যোগে কুমিল্লা-১ ( দাঊদকান্দি-মেঘনা), সংসদীয় আসনের প্রতিটি ওর্য়াড ও ইউনিয়নে আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

সময়ের স্বল্পতার কারনে প্রতিটি অনুষ্ঠানে যোগদান করা সম্ভব না হলেও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের কুমিল্লা-১ আসনের সম্ভাব্য প্রর্থী ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীগের সম্পাদক মন্ডলীর সদস্য ব্যারিষ্টার নাঈম হাসান বিভিন্ন সময়ে ৯টি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন। এর মধ্যে দাউদকান্দি পৌর এলাকার ঢাকারগাও ষ্টেশন, পদুয়া ইউনিয়নের উজিয়ারা, বেয়ালমারি ইউনিয়নের বেয়ালমারি পশ্চিম বাজার, গৌরিপুর ইউনিয়নের পেন্নাই ঈদগাহ্ মাঠ, গৌরিপুর ইউনিয়নের দিঘিরপাড়, লুটের চর ইউনিয়ন, জিংলাতলী ইউনিয়নের চরায়পুর, বিটেশ্বর ইউনিয়নের নৈয়র বাজার, ও মারুকা ইউনিয়নের চক্রতলা বাজার ।

লক্ষ্যনীয় প্রতিটি অনুষ্ঠানে ব্যারিষ্টার নাঈম হাসানের উপস্থিতির কথা শুনে উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারণ মানুষের সমাগম ঘটে। ব্যারিষ্টার নাঈম তার বক্তব্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং ১৯৭৫ সাল স্বাধীনতা বিরোধী কুচক্রি মহলের হাতে শহিদ হওয়া তার পরিবার বর্গের জন্য ও দোয়া চান। ব্যারিষ্টার নাঈম হাসান আওয়ামীলীগ নেতাকর্মীদের অপশক্তির বিরুদ্ধে সবসময় সোচ্চার থাকতে বলেন এবং বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশকে উন্নয়ন দেশ হিসেবে উপণীত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যেতে বলেন । আলোচনা শেষে দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

আর পড়তে পারেন