শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় ইয়াবাসহ ৩ যুবক গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২২, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টার :

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার শশীদল ইউনিয়নের বাগড়া বাজার ও উত্তর তেতাভূমি এলাকায় অভিযান পরিচালনা করে আল আমিন (২০), মোঃ ফারুক আহাম্মদ রকেল (৩৩) ও নজরুল ইসলাম (৪৫) নামের ৩ যুবক কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ তাদের কাছ থেকে পৃথক ভাবে ৪ শত ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ২০ এপ্রিল শনিবার সন্ধ্যায় ব্রাহ্মণপাড়া থানার এস আই রাজু আহাম্মেদ, এএস আই বিপুল চন্দ্র রায়, এএস আই কৃষ্ণ সরকার ও এএস আই দিপংকর দাস গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী বাগড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

এক পর্যায়ে বাগড়া বাজার সিএনজি ষ্ট্যান্ড এলাকা থেকে মোঃ ফারুক আহাম্মদ রকেল (৩৩) ও নজরুল ইসলাম (৪৫) নামের ২ যুবক কে গ্রেফতার করে। এসময় পুলিশ তল্লাশী চালিয়ে তাদের লুঙ্গির কোচর হতে ২শত পিস করে ৪ শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গ্রেফতারকৃত মোঃ ফারুক আহাম্মদ রকেল (৩৩) ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী রামচন্দ্রপুর (ভাল্লক) জাহের সর্দার বাড়ীর আব্দুল জলিলের ছেলে। অপর গ্রেফতারকৃত নজরুল ইসলাম (৪৫) একই গ্রামের চাঁন মিয়ার বাড়ীর মোঃ ইউনুছ মিয়ার ছেলে।

অপর দিকে একই দিনে থানার এস আই মোঃ জকির হোসেন, এএস আই নুরুল আমিন ও এএস আই মাঈনুল হক গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার শশীদল ইউনিয়নের উত্তর তেতাভূমি লোহার পুল এলাকায় অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে পুলিশ ঐ এলকার লোহার পুল ব্রীজের উপর থেকে ঐ ইউনিয়নের দক্ষিণ তেতাভূমি অনন্তুপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আল আমিন (২০) কে গ্রেফতার করে।

এসময় পুলিশ তল্লাশী চালিয়ে তার কাছ থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে গ্রেফতার কৃতদের থানায় নিয়ে আসে এবং তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির সত্যতা স্বীকার করে বলেন গ্রেফতারকৃতদের কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন