শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেন টিউমারের কাছে হার মানলেন সহকারী পুলিশ সুপার মাহরুফা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৪, ২০২৩
news-image

 

ডেস্ক রিপোর্ট:

পুলিশ হেডকোয়ার্টার্সে কর্মরত ২৮তম বিসিএস পুলিশ ব্যাচের কর্মকর্তা মাহরুফা হোসেন অসুস্থতাজনিত কারণে মারা গেছেন। গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় রাজারবাগ পুলিশ লাইন্স শিরু মিয়া মিলনায়তনে মাহরুফার জানাজা অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। তিনি ২০১৫ সাল থেকে ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন। তিনি স্বামীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পুলিশ কর্মকর্তা মাহরুফা ১৯৮৩ সালে নেত্রকোণা জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ২০১০ সালে ২৮তম বিসিএসের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে পুলিশে যোগদান করেন।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সহকারী পুলিশ সুপার মাহরুফা হোসেনের অকাল মৃত্যুতে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) এবং সাধারণ সম্পাদক বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন ও ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবং মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আর পড়তে পারেন