শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোট কারচুপির জন্য আওয়ামী লীগকে স্টেডিয়ামে গিয়ে জাতির কাছে ক্ষমা চাইতে হবে : ফখরুল

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৫, ২০১৯
news-image

ডেক্স রিপোর্টঃ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ জাতির সঙ্গে যে ভয়াবহ মিথ্যাচার করেছে, প্রতারণা করেছে, জাতিকে বঞ্চিত করেছে এটার জন্য যেন তারা স্টেডিয়ামে গিয়ে মাফ চান। তারপর অন্যান্য দলের সঙ্গে আলোচনা করার পর হয়ত একটা পথ তৈরি হবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ভোট কারচুপির জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। তারপর দল, মত নির্বশেষে বিষয়টি নিয়ে আলোচনা হবে। মঙ্গলবার ১৫ জানুয়ারি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দলের আহত কর্মী ফয়সালকে দেখতে গিয়ে বের হয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ভোট জালিয়াতির বিজয়ে লজ্জা না পেয়ে আওয়ামী লীগ উল্টো মহাবিজয় পালন করছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ জাতির সঙ্গে যে ভয়াবহ মিথ্যাচার করেছে, প্রতারণা করেছে, জাতিকে বঞ্চিত করেছে এটার জন্য যেন তারা স্টেডিয়ামে গিয়ে মাফ চান। তারপর অন্যান্য দলের সঙ্গে আলোচনা করার পর হয়ত একটা পথ তৈরি হবে।

বিএনপি মহাসচিব বলেন, ক্ষমতা কি ভয়ঙ্কর, সেখানে থাকলে মানুষকে আর তখন মানুষ মনে হয় না।ক্ষমতায় টিকে থাকার জন্য হত্যা, আক্রমণ, রক্তপাত সবকিছু করা হয়েছে। এসবের মধ্য সারা দেশ এখন হাসপাতালে পরিণত হয়েছে।

মির্জা ফখরুল বলেন, ৩০ ডিসেম্বর নির্বাচনের পর থেকে দেশে দখলদারিত্ব প্রতিষ্ঠা পেয়েছে। প্রতিটি জেলায় নির্যাতন, লুট ও চরম নৈরাজ্য সৃষ্টি করেছে আওয়ামী লীগ। তারা ফাঁকা মাঠে গোল করার যে গ্রুপিং করেছিলো তা জাতির সামনে খোলাসা হয়ে গেছে।নৃশংসতা, নীলনকশা ও অপকৌশল জনগণের সামনে উঠে এসেছে। তাদের লজ্জা নেই, শরম নেই।

আর পড়তে পারেন