শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাইটি পারফরমেন্স নিয়ে আসছে রিয়েলমির নতুন গেমিং স্মার্টফোন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৩, ২০২২
news-image

ডেস্ক রিপোর্ট:
কাউন্টার পয়েন্টের সমীক্ষা অনুসারে, দেশের নাম্বার ওয়ান স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি খুব শিগগিরই বাজারে আনতে যাচ্ছে ব্র্যান্ডটির নারজো সিরিজের নতুন গেমিং স্মার্টফোন।

এই সেগমেন্টের সবচেয়ে শক্তিশালী গেমিং প্রসেসর হেলিও জি৯৬ এর সাথে স্টাইলিশ রেসিং ডিজাইনের এই ডিভাইসটি নিশ্চিতভাবে তরুণ প্রযুক্তি অনুরাগী ও গেমিংপ্রেমীদের মন জয় করবে। শক্তিশালী পারফরম্যান্স ও চমকপ্রদ অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে রিয়েলমি’র নারজো সিরিজ ইতোমধ্যেই গেমিংয়ে আগ্রহী ব্যবহারকারীদের মাঝে খ্যাতি অর্জন করেছে। পূর্ববর্তী ফোনগুলোর তুলনায় ৪২ শতাংশ উন্নত পারফরম্যান্সের সাথে এই নতুন ফোনটি গেমিংপ্রেমীদের প্রত্যাশা পূরণ করবে। এছাড়া, ফোনটির ডিসপ্লের ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ব্যবহারের স্বাচ্ছন্দ্য কয়েক গুণ বাড়িয়ে দিবে।

ঝামেলাহীন ও নিরবচ্ছিন্ন গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য নতুন গেম মোডের সাথে ডিভাইসটি ব্যবহারকারীদের ভিন্ন ভিন্ন পারফরম্যান্স মোড এবং নোটিফিকেশন স্টাইল বেছে নেয়ার সুযোগ দিবে।

ঘন্টাব্যাপী নির্বিঘ্নে ব্যবহারের জন্য ডিভাইসটিতে থাকছে ৫,০০০ এমএএইচ বিশাল ব্যাটারি। এসব ফিচারের মাধ্যমে ফোনটি নিঃসন্দেহে গেমিংয়ে অসাধারণ অভিজ্ঞতা প্রদান করবে। উল্লেখ্য যে, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এই স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

আর পড়তে পারেন