বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মাহিন্দ্রার সম্পূর্ণ নতুন স্টাইলিশ ম্যাক্সিমো হেভি ডিউটি এইচডি সিরিজ এখন কুমিল্লায়

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৬, ২০১৮
news-image

 

প্রেস বিজ্ঞপ্তিঃ
১৯ বিলিয়ন মার্কিন ডলারের মাহিন্দ্রা গ্রুপের অন্যতম একটি অঙ্গপ্রতিষ্ঠান মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিমিটেড, কুমিল্লা বিভাগে মাহিন্দ্রা ম্যাক্সিমো হেভি ডিউটি (এইচডি) সিরিজ উদ্বোধন করেছে। গ্রাহকদের সুবিধা ও অগ্রগতির জন্য ‘সলিড পার্টনার’ হিসেবে মাহিন্দ্রা’র স¤পূর্ণ নতুন স্টাইলিশ ফ্ল্যাগশিপ পণ্যটি ম্যাক্সিমো এইচডি সিরিজের ৮ লিফ ফ্রন্ট সাসপেনশন সেবা দিয়ে যাবে। নতুন সিরিজটি উদ্বোধনের পাশাপাশি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক (ওডিআই) মাশরাফি বিন মর্তুজাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করে মাহিন্দ্রা’র ‘চলো রে’ ব্র্যান্ড ক্যাম্পেইনটি কুমিল্লা বিভাগে যাত্রা শুরু করেছে।

মাহিন্দ্রার আন্তর্জাতিক ব্র্যান্ড প্রোপোজিশন হলো ‘রাইজ’। বাংলাদেশে মাহিন্দ্রা’র ২৫ বছরেরও বেশি সময়ের কার্যক্রমে, ‘রাইজিং অ্যাভোব’ স্পৃহাকে সমৃদ্ধ করা ¯শ্লোগান ‘চলো রে’কে নিয়ে মাহিন্দ্রা বাংলাদেশে তার উত্থানকে উদযাপন করতে পেরে গর্বিত।

বাংলাদেশের সকল গ্রাহকের কাছে পৌঁছে যাওয়ার লক্ষ্যে ঢাকা, চট্টগ্রাম, রংপুর, ময়মনসিংহ বিভাগ, বগুড়া টাঙ্গাইল ও সিলেট জেলার পর মাহিন্দ্রা ম্যাক্সিমো হেভি ডিউটি (এইচডি) সিরিজ এখন কুমিল্লা বিভাগে। গ্রাহকদের সুবিধা ও অগ্রগতির জন্য ‘সলিড পার্টনার ইন প্রোগ্রেস’ অঙ্গীকারের সাথে মাহিন্দ্রা ম্যাক্সিমো এইচডি সিরিজ গ্রাহকদের সেবা দিয়ে যাবে। নতুন এই স্টাইলিশ ম্যাক্সিমো এইচডি সিরিজে রয়েছে ৮ লিফ ফ্রন্ট সাসপেনশন, ৮৫০ কেজি বহন ক্ষমতা, ২৬ এইচপি-এর সেরা মানের ইঞ্জিন পাওয়ার, শীর্ষ মাইলেজ- যার ফলে এই যানবাহনটিতে গ্রাহকদের রয়েছে যথেষ্ট আয়ের সম্ভাবনা এবং এভাবেই এটি বাজারে নতুন একটি মান স্থাপন করেছে।

মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট, হেড অব ইন্টারন্যাশনাল অপারেশন্স (দক্ষিণ এশিয়া) সঞ্জয় জাদভ বলেন, “বাংলাদেশ দ্রুতগতির অর্থনৈতিক অগ্রগতির মধ্য দিয়ে যাচ্ছে। দেশের মানুষ ডিজিটালাইজেশনের সুফল হিসেবে এখন আরও বেশি প্রযুক্তির ব্যবহারে সক্ষম হচ্ছে। আগের চেয়ে বাণিজ্যিক যানবাহনের ব্যবহারও বেড়েছে। দেশে পিকআপ সেগমেন্টের শীর্ষ স্থানীয় হিসেবে সবসময় আমাদের চেষ্টা থাকে গ্রাহকদের চাহিদাসমূহ পূরণ করা”। তিনি আরও বলেন, “ম্যাক্সিমো হেভি ডিউটি সিরিজ নিয়ে আসার লক্ষ্যই হচ্ছে গ্রাহকদের আয়ের সম্ভাবনাকে বৃদ্ধি করা। আমাদের বিশ্বস্ত পার্টনার র‌্যাংগস মোটরস লি.-এর সাথে সিলেটে আমাদের এই ফ্ল্যাগশিপ পণ্যটি উদ্বোধন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আশা করি, নতুন স্টাইলিশ ম্যাক্সিমো-এর মাধ্যমে সিলেট বিভাগের গ্রাহকরা দীর্ঘমেয়াদী উন্নত জীবনযাত্রার প্রত্যাশা পূরণ করতে পারবেন”।

ভারতের মহারাষ্ট্রের চাকানে অত্যাধুনিক প্ল্যান্টে প্রস্তুতকৃত মাহিন্দ্রা ম্যাক্সিমো এইচডি সিরিজে রয়েছে ২ বছর/৬০,০০০ কি.মি পর্যন্ত উন্নত বিক্রয়োত্তর সেবা। বাজারে এখন ডায়মন্ড হোয়াইট, ডিপ ওয়ার্ম ব্লু এবং লাভা রেড-এর আকর্ষণীয় রং-এর ম্যাক্সিমো এইচডি সিরিজ পাওয়া যাচ্ছে। মাহিন্দ্রার নতুন এই পণ্যটি দেশের র‌্যাংগস মোটরস লি.-এর সকল শো-রুমে পাওয়া যাবে।

আর পড়তে পারেন